পুলিশ সুপার পিপির পূজা মন্ডপ পরিদর্শন

প্রকাশিতঃ ১২:২২ পূর্বাহ্ণ, মঙ্গল, ৮ অক্টোবর ১৯

রায়পুর,লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে শারদীয় দুর্গোৎসবের নবমীতে বেশ কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করে আইনশৃংখলা পরিস্থিতি তদারকি সহ পূণ্যার্থীদের সাথে মতবিনিময় করেন পুলিশ সুপার ডক্টর এএইচএম কামরুজ্জামান পিপি এম।

এসময় পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, ধর্ম যার যার উৎসব সবার। পুজায় যে কোন ধরনের দূর্ঘটনা ঠেকাতে আইন শঙ্খলা বাহিনীর সদস্যা প্রস্ত রয়েছে।

আজ সোমবার সন্ধায় পূজা মন্ডপ পরিদর্শন কালে আরো উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার রায়পুর সার্কেল স্পিনা রানী প্রামাণিক, রায়পুর থানার (ওসি) তোতা মিয়া। শিপন বড়ুয়া, ইন্সপেক্টর (তদন্ত), রায়পুর থানা এছাড়াও উপস্থিত ছিলেন রায়পুর সার্কেল অফিসের ইন্সপেক্টর মেলকম ডি সিলভা ও সাব ইন্সপেক্টর আমীর হোসেনসহ অন্যরা।

সময় জার্নাল/ এস এম জাকির হোসাইন

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ