প্রতিযোগিতা কমিশনে নতুন কর্ণধার

প্রকাশিতঃ ১০:৪২ অপরাহ্ণ, মঙ্গল, ২৯ অক্টোবর ১৯

নিজস্ব প্রতিবেদক, ঢাকা: সাবেক বাণিজ্য সচিব মফিজুল ইসলামকে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের নতুন চেয়ারপার্সন নিয়োগ দিয়েছে সরকার। আগামী তিন বছরের জন্য তাকে নিয়োগ দিয়ে মঙ্গলবার বাণিজ্য মন্ত্রণালয় এক প্রজ্ঞাপন জারি করেছে।

মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দিন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, ‘অবসরোত্তর ছুটি (পিআরএল) ভোগরত সিনিয়র সচিব মো. মফিজুল ইসলামকে (পরিচিতি নং-৩৫৪৫) তার অভোগকৃত অবসরোত্তর ছুটি স্থগিত/বাতিলের শর্তে প্রতিযোগিতা আইন ২০১২ (২০১২ সনের ২৩ নং আইন) এর ধারা ৭এর উপধারা (২) অনুযায়ী যোগদানের তারিখ হতে পরবর্তী ৩ (তিন) বছর মেয়াদে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের চেয়ারপারসন পদে সরকারের সিনিয়র সচিব পদমর্যাদা ও বেতনক্রমে নিয়োগ দেওয়া হলো।’

উল্লেখ্য, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মফিজুল ইসলাম ২০১৮ সালের ২৯ নভেম্বর বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব হিসেবে যোগ দেন এবং ২০১৯ সালের ৯ সেপ্টেম্বর পর্যন্ত দায়িত্ব পালন করেন। ওইদিন থেকেই তিনি পিআরএল ভোগ শুরু করেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ