প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুত গোপালগঞ্জ

প্রকাশিতঃ ৬:০৫ অপরাহ্ণ, বৃহঃ, ২৩ জানুয়ারি ২০

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ : শুক্রবার (২৪ জানুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক দিনের সরকারি সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন। এই দিনে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন।

সকাল ১০টায় ঢাকা থেকে হেলিকপ্টার যোগে গোপালগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করবেন প্রধানমন্ত্রী। ১১টা ৪০ মিনিটে তিনি টুঙ্গিপাড়া হেলিপ্যাডে অবতরণের পর বেলা ১১টায় বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করবেন শেখ হাসিনা। এসময় পবিত্র ফাতেহা পাঠ ও জাতির জনকের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করবেন তিনি।

সশস্ত্র বাহিনী কর্তৃক প্রদান করা হবে গার্ড অব অনার। নামাজ ও মধ্যাহ্ন বিরতির জন্য দুপুর ২টা পর্যন্ত টুঙ্গিপাড়ার নিজ বাস ভবনে অবস্থান করবেন প্রধানমন্ত্রী।

২টা ২০ মিনিটে গোপালগঞ্জ হতে ঢাকার উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে। গোপালগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ে প্রেরিত প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার- ১ এস. এম. খুরশিদ-উল-আলম স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় এসব তথ্য জানা গেছে।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ব্যানার, ফেস্টুন, তোরণ ও বর্ণিল পতাকা দিয়ে টুঙ্গিপাড়াকে সাঁজানো হয়েছে। বঙ্গবন্ধুর সমাধি সৌধের প্রতিটি স্থাপনা ধোয়া মোছার কাজ সম্পন্ন হয়েছে। সমাধি সৌধের সৌন্দর্য বর্ধণ করা হয়েছে। ফুল দিয়ে গোটা সমাধি সৌধ সাঁজানো হয়েছে। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিাপাড়া সর্বত্র উৎসবের আমেজ বইছে।

প্রধানমন্ত্রীর এ সফরকে সফল করতে গোপালগঞ্জকে নিরাপত্তার চাঁদরে ঘিরে ফেলা হয়েছে বলে জানিয়েছেন গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান।

সময় জার্নাল/গোপালগঞ্জ/আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ