প্রাণ ও ফার্মফ্রেশ দুধ উৎপাদন-বিক্রিতে বাধা নেই

প্রকাশিতঃ ৬:৪৪ অপরাহ্ণ, মঙ্গল, ৩০ জুলাই ১৯

নিউজ ডেস্ক: বিএসটিআইয়ের লাইসেন্সপ্রাপ্ত প্রাণ মিল্ক ও ফার্মফ্রেশ মিল্কের পাস্তুরিত দুধ উৎপাদন এবং বিপণন পাঁচ সপ্তাহের জন্য বন্ধ করে হাইকোর্টের আদেশ পাঁচ সপ্তাহের জন্য স্থগিত করেছে সুপ্রিম কোর্টের চেম্বার আদালত। ফলে এই দুই ব্র্যান্ডের দুধ উৎপাদন ও বিপণনে বাধা নেই বলে জানিয়েছেন আইনজীবীরা।

এ দুটি কোম্পানিসহ বিএসটিআই অনুমোদিত ১৪টি কোম্পানির সবগুলোকেই পাঁচ সপ্তাহ পাস্তুরিত দুধ উৎপাদন ও বিক্রি বন্ধ রাখতে বলেছিল হাইকোর্টের একটি বেঞ্চ।

ওই আদেশের বিরুদ্ধে প্রাণ ডেইরি ও আকিজ ফুডের আবেদনের শুনানি করে চেম্বার বিচারপতি মো. নুরুজ্জামান আজ মঙ্গলবার হাই কোর্টের আদেশ ৫ সপ্তাহের জন্য স্থগিত করে দেন বলে ডেপুটি অ্যাটর্নি জেনারেল ইকরামুল হক টুটুল জানান।

এর আগে সোমবার মিল্কভিটার পক্ষেও একই আদেশ দিয়েছিল চেম্বার আদালত। রবিবার বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ ও বিচারপতি মো. ইকবাল কবিরের হাইকোর্ট বেঞ্চএ স্বতঃপ্রণোদিত হয়ে পাস্তুরিত দুধ উৎপাদন বিপণন পাঁচ সপ্তাহের জন্য বন্ধে আদেশ দেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ