প্রায় দেড় বছর পর ঘরে ফিরলেন সাবেক র‌্যাব কর্মকর্তা হাসিনুর

প্রকাশিতঃ ৩:৩৮ অপরাহ্ণ, শনি, ২২ ফেব্রুয়ারি ২০

নিখোঁজের প্রায় দেড় বছর পর রাজধানীর নিজ বাসায় ফিরেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর ৭ নম্বর ব্যাটালিয়নের সাবেক অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল হাসিনুর রহমান।

তার স্ত্রী শামীমা আক্তার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, “হাসিনুর গতকাল রাত ১২টার পর বাসায় ফিরে এসেছেন। দারোয়ানের কাছ থেকে খবর পেয়ে আমরা তাকে নিচ থেকে বাসায় নিয়ে আসি। এতোদিন তিনি কোথায় ছিলেন, কীভাবে ছিলেন কিছুই বলতে পারছেন না। আমরা তাৎক্ষণিকভাবে তাকে আর কিছু জিজ্ঞাসা করিনি।”

তিনি আরও বলেন, “তার কথাবার্তা অসংলগ্ন। তিনি ফিরে এসেছেন এতেই আমরা অনেক খুশি।”

হাসিনুরকে আজ চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, ২০১৮ সালের ৮ আগস্ট থেকে নিখোঁজ ছিলেন হাসিনুর। ওইদিন রাত সাড়ে ১০টার দিকে মিরপুরের ডিওএইচএস এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কয়েকজন লোক তাকে গাড়িতে তুলে নিয়ে যায় বলে অভিযোগ করে পরিবার।

হাসিনুর বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-তে কাজ করেছেন। জঙ্গিবাদের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে বাংলাদেশ সেনাবাহিনী থেকে চাকরিচ্যুত হন তিনি।

যদিও তার স্ত্রী শামীমা আক্তার দাবি করেছেন যে, হাসিনুর একজন সৎ ও দেশপ্রেমিক কর্মকর্তা ছিলেন। তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ