প্রিসাইডিং অফিসারই বের করে দিলেন বিএনপির দুই এজেন্টকে

প্রকাশিতঃ ১০:২৫ পূর্বাহ্ণ, শনি, ১ ফেব্রুয়ারি ২০

সময় জার্নাল ডেস্ক: ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে রাজধানীর ৪০নং ওয়ার্ডের ছোলমাইদ এমদাদুল উলুম মাদ্রাসার মহিলা ভোট কেন্দ্রে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. আতাউর রহমানের এজেন্ট হিসেবে নিয়োগ দেয়া হয় মোসা. ফাতেমা আক্তার ও শাহানা আক্তারকে। কিন্তু তাদের এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করতে দেননি খোদ প্রিসাইডিং অফিসার মো. শাজাহান।

এজেন্টদ্বয় জানান, তারা সঠিক কাগজপত্র নিয়ে উপস্থিত থাকলেও প্রিসাইডিং অফিসার তাদের কাগজপত্র গ্রহণ করেননি। তাদেরকে দায়িত্ব পালন করতে না দিয়ে পুলিশের উপ পরিদর্শক রায়হানের মাধ্যমে কেন্দ্র থেকে বের করে দেয়া হয়।

এ ব্যাপারে প্রিসাইডিং অফিসার শাজাহান বলেন, সেই দুই মহিলা এজেন্ট সময়মত কেন্দ্রে উপস্থিত হয়নি। এ কারণে তাদেরকে এজেন্ট হতে দেয়া হয়নি।

প্রার্থী আতাউর রহমানের অভিযোগ শুধু মহিলা কেন্দ্র নয় ছোলমাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয় পুরুষ কেন্দ্র থেকেও তার এজেন্টদের বের করে দিয়েছে সরকারি দলীয় কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম ঢালীর লোকজন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ