পড়াশুনায় মনোযোগী থাকতে চান পড়শী

প্রকাশিতঃ ৬:০৮ অপরাহ্ণ, সোম, ২৩ সেপ্টেম্বর ১৯

বিনোদন ডেস্ক: ‘অবতার’ সিনেমার ‘রঙ্গিলা মন’ গানটি নায়িকা মাহিয়া মাহির লিপে বড় পর্দায় মুক্তি পাওয়া গনটির গাইকা ঐশী। তবে নতুন খবর হচ্ছে শাকিব খান অভিনীত ও বদিউল আলম খোকন পরিচালিত শুটিং চলতি সিনেমা ‘আগুন’ সিনেমায় আরো একটি ভিন্ন ধরনের গানে কন্ঠ দিয়েছেন তিনি। সামনে পরিক্ষা থাকার কারণে পড়াশুনায় মনোযোগী হতে চান এ গাইকা।

গানের কথা হচ্ছে ‘সামলে তোকে রাখিস যতো, নজর আমি দেবো ততো, বিবাগী তোরই লাগি, আমার লাউয়ের পিছে লাগছে বৈরাগী’। গানটিতে ঐশীর সঙ্গে দ্বেত কণ্ঠে গেয়েছেন প্রতীক হাসান। ঐশী বলেন,‘ এরইমধ্যে গানটির রেকর্ডিং-এর কাজ সম্পন্ন হয়েছে। গানের কথা অনুযায়ী ইমন ভাই অসাধারন সুর সঙ্গীত করেছেন। গানটির রিদম এতোই চমৎকার যে আমরা গান গাওয়ার সময় নিজেরাই নাচে মগ্ন ছিলাম।

যে কারণে গানটির প্রতি অন্যরকম ভালোলাগা তৈরি হয়েছে। সত্যি বলতে কী ইমন ভাই এতো নিখুঁতভাবে সুর সঙ্গীত করেন কারো খুঁত ধরার কোন সুযোগ থাকেনা। গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। এরইমধ্যে ঐশী’র গাওয়া ‘রঙ্গিলা মন’ গানটি ইউটিউবে অনেকেই শুনেছেন। ঐশী রাজধানীর সমরিতা মেডিক্যাল কলেজ হাসপাতালে এমবিবিএস করছেন। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) তার থার্ড প্রফেশনাল এক্সামিনেসন’র ফলাফল প্রকাশিত হয়েছে। নিজের ফলাফল নিয়ে ভীষণ সন্তুষ্ট ঐশী। নিয়মিত স্টেজ শো’তে অংশগ্রহণের প্রস্তাব আসে ঐশীর কাছে।তবে পড়াশুনাতেই মনোযোগটা তার বেশি।

আগামী বছর তার এমবিবিএস ফাইনাল পরীক্ষা। তাই এই সময়টা পড়াশুনাতেই একটু বেশি মনোযোগী থাকতে চান তিনি। যে কারণে স্টেজ শো’টা কমই করতে চান তিনি। তারপরও আগামী ২১ সেপ্টেম্বর নর্থ সাউথ বিশ^বিদ্যালয়ে, ২৬ সেপ্টেম্বর গোপালগঞ্জে স্টেজ শো’তে অংশ নিবেন তিনি।

এছাড়াও ঐশী ‘ঐশী এক্সপ্রেস-টু’ নিয়ে শিগগিরই দর্শকের সামনে আসতে যাচ্ছেন। নতুন আটটি গানের রেকর্ডিং-এর কাজ শেষ হয়েছে। এরইমধ্যে দুটি গানের মিউজিক ভিডিও নির্মিত হয়েছে রাজধানীর বিএফডিসিতে সেট ফেলে। শিগগিরই একটি একটি করে ঐশী ‘ঐশী এক্সপ্রেস টু’ অ্যালবামের ব্যানারে আটটি গান প্রকাশ করবেন।

ঐশীর ভাষ্যমতে ‘ঐশী এক্সপ্রেস টু’ মূলত এক্সপেরিমেন্টাল ওয়ার্ক। যে কারণে আটটি গানই চেষ্টা করা হয়েছে বিভিন্ন সংগীত পরিচালকদের দিয়ে করাতে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ