ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহভাজন বাড়িতে অভিযান

প্রকাশিতঃ ১:২৮ অপরাহ্ণ, সোম, ২৩ সেপ্টেম্বর ১৯

নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জের ফতুল্লায় ঘিরে রাখা বাড়িতে অভিযান পরিচালনা করছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। আজ বেলা ১১টার দিকে ঢাকা থেকে বোম্ব ডিস্পোজাল ইউনিট ঘটনাস্থলে পৌঁছালে অভিযান শুরু হয়।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, সোমবার ভোররাত থেকে জেলা পুলিশ সদস্যরা শিহারচরের তক্কার মাঠ এলাকার সাবেক শীর্ষ ব্যাংক কর্মকর্তা জয়নাল আবেদীনের বাড়িটি ঘিরে রাখে। সোমবার ভোরেই ওই বাড়ি থেকে সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যন্ত্রকৌশল বিভাগের শিক্ষক ফরিদউদ্দিন রুমি (২৭), কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জামালউদ্দিন রফিক (২৩) ও ফরিদউদ্দিনের স্ত্রী অগ্রণী ব্যাংকের কর্মকর্তা জান্নাতুল ফোয়ারা অনু (২৭)।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশের ‘কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট’এর প্রধান মনিরুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থলে উপস্থিত আছেন। অভিযান পুরোপুরি শেষ হলে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের ব্রিফ করা হবে বলে গণমাধ্যমকে জানিয়েছেন তারা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ