ফিফা র‌্যাংকিংয়ে এগোলাে বাংলাদেশ

প্রকাশিতঃ ৭:৪৭ অপরাহ্ণ, বৃহঃ, ২৪ অক্টোবর ১৯

স্পোর্টস ডেস্ক: ফিফা র‌্যাংকিংয়ে সাম্প্রতিক সময়ে তিন ধাপ এগিয়ে ১৮৪তম স্থানে উঠেছে বাংলাদেশ দল। ভুটানের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ জেতার পর গত ১০ অক্টোবর বিশ্বকাপ ও ২০২৩ সালের এশিয়ান কাপের বাছাইয়ে কাতারের বিপক্ষে ২-০ গোলে হেরেছিল বাংলাদেশ।

পাঁচ দিন পর একই প্রতিযোগিতায় বাংলাদেশ ভারতের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল।

আর্জেন্টিনা এক ধাপ এগিয়ে নবম স্থানে উঠেছে। এ মাসের আন্তর্জাতিক বিরতিতে জার্মানির মাঠে ২-২ ড্র করার তিন দিন পর লিওনেল স্কালোনির দল একুয়েডরকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছিল।

শীর্ষ দশে এক ধাপ করে এগিয়েছে উরুগুয়ে (৫) ও ক্রোয়েশিয়া (৭)। শীর্ষস্থান ধরে রেখেছে বেলজিয়াম। পরের তিনটি স্থানে আছে যথাক্রমে ফ্রান্স, ব্রাজিল ও ইংল্যান্ড। এক ধাপ করে পিছিয়েছে পর্তুগাল (৬), স্পেন (৮) ও কলম্বিয়া (১০।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ