ফেডারেশন কাপের ফাইনালে বসুন্ধরা কিংস

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ণ, শুক্র, ৩ জানুয়ারি ২০

ফেডারেশন কাপের সেমিফাইনালে দাপুটে জয় পেয়েছে বসুন্ধরা কিংস। ঢাকার মাঠে বাংলাদেশ পুলিশকে ৩-০ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়ে ফাইনালের টিকেট হাতে পেয়েছে তারা। রোববার ফাইনালে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির মুখোমুখি হবে তারা।

খেলার দুই অর্ধেই পুলিশের উপর প্রভাব বিস্তার করে খেলতে থাকে বসুন্ধরা। ষোড়শ মিনিটে বখতিয়ারের ডিফেন্স চেরা থ্রু পাস ধরে আক্রমণে ওঠা সোলেরাকে পেছন থেকে খান মোহাম্মদ ফাউল করলে পেনাল্টি পায় বসুন্ধরা। স্পটকিক থেকে গোল করে দলকে এগিয়ে দেন তপু বর্মন।

২৬তম মিনিটে গোলরক্ষককে একা পেয়েও মাহবুবুর রহমান সুফিল উড়িয়ে মারলে ব্যবধান দ্বিগুণ হয়নি। ৪৯তম মিনিটে সোলেরোর গোলে ব্যবধান বাড়ায় বসুন্ধরা।

৮৬তম মিনিটে ইব্রাহিম জাল খুঁজে পেলেও অফসাইডের কারণে গোল হয়নি। এরপর নাজারভের শটও লক্ষ্যভ্রষ্ট।

যোগ করা সময়ে সিডনি রিভেরাইরার জোরালো শট অল্পের জন্য পোস্ট ঘেঁষে বেরিয়ে গেলে ম্যাচে ফেরা হয়নি পুলিশের। উল্টো শেষের বাঁশি বাজার আগ মুহূর্তে দারুণ শটে বসুন্ধরার বড় জয় নিশ্চিত করে দেন আর্জেন্টাইন ডিফেন্ডার নিকোলাস দেলমন্তে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ