ফ্যাশনের ক্ষেত্রেও বাংলাদেশ বিশ্বজয় করবে: তথ্যমন্ত্রী

প্রকাশিতঃ ৯:২৫ অপরাহ্ণ, শুক্র, ৭ ফেব্রুয়ারি ২০

সময় জার্নাল প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অদম্য গতিতে এগিয়ে চলা বাংলাদেশ আগামী দিনে ফ্যাশনের ক্ষেত্রেও বিশ্বজয় করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে যমুনা গ্রুপের নতুন ফ্যাশন ব্রান্ড ‘হুর’ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশা প্রকাশ করেন।

তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামাজিক, অর্থনৈতিকসহ সকল মানদণ্ডে অভূতপূর্ব অগ্রগতি সাধন করেছে। উন্নয়নের সব সূচকে পাকিস্তানকে এমনকি কিছু সূচকে ভারতকেও পেছনে ফেলে এগিয়ে গেছে।

‘এসময় ফ্যাশনের ক্ষেত্রেও বাংলাদেশ পিছিয়ে থাকবে না, আগামী দিনে বিশ্বজয় করবে’ উল্লেখ করে মন্ত্রী বলেন, আমাদের মানুষেরা শুধু অন্য দেশের ফ্যাশন অনুকরণ করবে না। আমাদের ফ্যাশনও অনুকরণীয় হয়ে উঠবে। ‘হুর’ ব্রান্ডের চেয়ারপার্সন সুমাইয়া ইসলাম রোজালিনকে এসময় তার উদ্যোগের জন্য অভিনন্দন জানান তথ্যমন্ত্রী।

বিশেষ অতিথির বক্তব্যে তথ্য মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু ‘ব্রান্ডিং’ এর ওপর গুরুত্বারোপ করে বলেন, বিশ্বে পরিচিতির ক্ষেত্রে বাংলাদেশী পোশাকের ব্রান্ডিং অনেক গুরুত্বপূর্ণ। দেশের সীমানা পেরিয়ে ‘হুর’ ব্রান্ডটি বাংলাদেশকে সারা বিশ্বে পরিচিতি এনে দিক।

যমুনা গ্রুপের চেয়ারম্যান নূরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে গ্রুপের ভাইস-চেয়ারপারসন সালমা ইসলাম এমপি এবং আমন্ত্রিত অতিথিবর্গ যোগ দেন।

অনুষ্ঠানে মনোরম ফ্যাশন শো’র মাধ্যমে ‘হুর’ ব্রান্ডের পোশাক প্রদর্শন করেন মডেলবৃন্দ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ