বইমেলায় সোহেল নওরোজের ‘অসুখপাখি’

প্রকাশিতঃ ৬:০৬ অপরাহ্ণ, বৃহঃ, ৬ ফেব্রুয়ারি ২০

লেখকঃ সোহেল নওরোজ
প্রকাশনীঃ কুঁড়েঘর প্রকাশনী লিমিটেড
মূল্যঃ ২৫০ টাকা
স্টল নংঃ ৪০৫-৪০৬

সময় জার্নাল ডেস্ক: অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশ পেয়েছে কথাসাহিত্যিক সোহেল নওরোজের দ্বিতীয় উপন্যাস ‘অসুখপাখি’। বইটি প্রকাশ করেছে কুঁড়েঘর প্রকাশনী লিমিটেড।

গ্রামীণ পটভূমির উপন্যাসটির কাহিনি গড়ে উঠেছে একজন মাদ্রাসাপড়ুয়া ছাত্রকে কেন্দ্র করে। ঘটনা-দুর্ঘটনার মধ্য দিয়ে বয়ে চলা জীবনটাকে শেষপর্যন্ত মনে হয় যেন অসুখপাখি!

বইটির প্রচ্ছদ করেছেন হিমেল হক। বইটির মূল্য রাখা হয়েছে ২৫০ টাকা। বইটি পাওয়া যাবে বইমেলার ৪০৫-৪০৬ নম্বর স্টলে।

সোহেল নওরোজ পেশায় কেন্দ্রীয় ব্যাংক কর্মকর্তা হলেও, নেশায় পুরোদস্তর একজন গল্পকার। তার গল্পে জীবনের বিচিত্র দিক সাবলীলভাবে ফুটে ওঠে। ‘অসুখপাখি’ উপন্যাস দিয়ে লেখক ঔপন্যাসিক হিসেবেও তার অবস্থান মজবুত করতে চান। এর আগে তার ৭টি বই প্রকাশ পেয়েছে, যার ৬টিই গল্পের। গত বইমেলায় প্রকাশিত ‘গল্পটি শুনতে চেয়ো না’ ছিল তার প্রথম উপন্যাস।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ