ববিতে সড়ক দুর্ঘটনায় হতাহতদের স্মরণে দোয়া মাহফিল

প্রকাশিতঃ ৯:৪০ অপরাহ্ণ, বুধ, ১৬ অক্টোবর ১৯

ববি প্রতিনিধি: বাস সংঘর্ষে নিহত বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য কুরআন খতম ও আহতদের সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের আয়জন করে সাধারণ শিক্ষার্থীরা।

আজ ১৬ অক্টোবর (বুধবার) কোরআন খতম করেছেন এবং বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী মসজিদে নিহত ব্যক্তিদের মাগফেরাত কামনা এবং আহত ব্যক্তি ও তাদের শোকগ্রস্ত পরিবারের জন্য দোয়ার আয়োজন করা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মসজিদের ইমাম মাওঃ ফয়জুল্লাহ সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের হাফেজ শিক্ষার্থীরা। এ সময় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আবু বকর সিদ্দিক শোয়েব বলেন, “রোড এক্সিডেন্টের কারন উপস্থিত সবাই মাহিন্দ্র চালকের ভুলকে দায়ী করছেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে মানবিক দায়বদ্ধতা থেকে আমরা এ দোয়ার আয়োজন করেছি।”

আইন বিভাগের শিক্ষার্থী আসাদুল্লাহ সিদ্দিকী বলেন, “ট্রাফিক পুলিশ সহ সকলকে আরো বেশি সতর্ক হতে হবে এবং যারা এ দুর্ঘটনায় দায়ী তাদের আইনের আওতায় আনতে হবে।”

দোয়া পরিচালনা করেন কম্পিউটার সাইন্স ও প্রকৌশল বিভাগের শিক্ষার্থী হাফেজ সুলাইমান। এসময় সবাই সকলের জন্য নিরাপদ সড়ক এবং বিশ্ববিদ্যালয়ের চলমান সমস্যা সমাধানে প্রার্থনা করেন।

সময় জার্নাল/ মাহমুদুল হাসান তমাল

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ