বর্ণবাদী আচরণের শিকার সন হিয়ুং মিন

প্রকাশিতঃ ৭:৩৪ অপরাহ্ণ, বুধ, ২৫ ডিসেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসি-টটেনহ্যাম ম্যাচের দিন একই সঙ্গে ঘটেছিল দুটি ঘটনা। বর্ণবাদী আচরণের শিকার হয়েছেন চেলসি ডিফেন্ডার রুডিগার। একইদিন তাকে বুট দিয়ে বুকে আঘাত করে লাল কার্ড দেখেছেন স্পার উইঙ্গার সন হিয়ুং মিন। নতুন করে জানা গেল, দক্ষিণ কোরিয়ান সন হিয়ুং মিনও নাকি শিকার হয়েছিলেন বর্ণবাদী আচরণের!

হিয়ুং মিনের সেই ঘটনা কখন ঘটেছিল তার কোনো হদিস পাওয়া যায়নি। তবে সেই ঘটনায় চেলসির এক ভক্তকে গ্রেফতার করেছে পুলিশ। চেলসি এক বিবৃতিতে জানিয়েছে ঘটনার বৃত্তান্ত, ‘চেলসি কোনো ধরনের বর্ণবাদ সহ্য করবে না। এই ঘটনায় যে-ই জড়িত তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেয়া হবে। প্রয়োজনে নিষিদ্ধ করা হবে।

চেলসির ২-০ গোলে জেতা ম্যাচটায় আলোচনার কেন্দ্রে ছিল রুডিগারকে ঘিরে স্পার দর্শকদের বর্ণবাদী আচরণ। তাকে ‘বানর, বানর’ বলা হচ্ছিল। সেই ঘটনার তদন্ত নাকি এখনও অমীমাংসিত!

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ