বর্ণাঢ্য আয়োজনে ঢাকা কলেজ এইচএসসি-৯৫ সোসাইটির গেট টুগেদার

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ণ, রবি, ২ ফেব্রুয়ারি ২০

সময় জার্নাল ডেস্ক: বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা কলেজ এইচএসসি-৯৫ সোসাইটির ফ্যামিলি গেট টুগেদার-২০২০। গাজীপুরের সফিপুরে একটি রিসোর্টে অনুষ্ঠিত হয় এবারের এ আয়োজন। এতে পরিবার-পরিজন নিয়ে যোগ দেন ঢাকা কলেজ এইচএসসি-৯৫ সোসাইটির সদস্যরা। প্রবাসে থাকা অনেক বন্ধুরাও আসেন এ আয়োজনে যোগ দিতে। বন্ধুদের বাৎসরিক এই মিলন মেলায় এসে সবাই আনন্দে মেতে ওঠেন।

শুক্রবার সকালে কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় দিনের আনুষ্ঠানিকতা। প্রয়াত বন্ধুদের স্মরণে পালন করা হয় এক মিনিট নীরবতা। এরপর জাতীয় সংগীতে সবাই অংশ নেন। পরে সোসাইটির সদস্য পরিবারের বাচ্চাদের নিয়ে কেক কাটেন সভাপতি ও যমুনা টেলিভিশনের বার্তা সম্পাদক এ কে এম বদরুল আলম লিটন, সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার আতিক মামুন।

দিনভর নানা আয়োজনে বাচ্চা ও ভাবিদের জন্য ছিলো বিভিন্ন প্রতিযোগিতা আর খেলাধুলা। বিকেলে মনোজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে চলে র‍্যাফেল ড্র প্রতিযোগিতা। পরে পুরস্কার বিতরণীর মাধ্যমে শেষ হয় এবারের গেট টুগেদার।

র‍্যাফেল ড্রতে ডাচ বাংলা এজেন্ট ব্যাংক, কাজীপাড়া ব্রাঞ্চের সৌজন্যে প্রথম পুরস্কার দেয়া হয় ল্যাপটপ ও মোবাইল ফোন। অনুষ্ঠানের আংশিক স্পন্সর ছিলো এজ ট্রেডিং।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ