বলিউডের সেরা দশে ‘কবীর সিং’

প্রকাশিতঃ ৪:১৪ অপরাহ্ণ, বুধ, ১০ জুলাই ১৯

বিনোদন ডেস্ক: আয়ের দিক দিয়ে বলিউডের সেরা দশে জায়গা করে নিয়েছে কিয়ারা আদভানি ও শহীদ কাপুর অভিনীত ‘কবীর সিং’ ছবিটি। এতদিন সেরা দশে ছিল ভিকি কুশলের ‘উরি’ ছবিটি। গত ২১ জুন মুক্তি পেলেও এখনো বক্স অফিসে দাপট ধরে রেখেছে ছবিটি। এ পর্যন্ত ছবিটির আয় ২৪৩. ১৭ কোটি রুপি। ২৮ জুন মুক্তি পাওয়া আয়ুষ্মান খুরানার ছবি ‘আর্টিকেল ১৫’কেও ‘কবীর সিং’য়ের সঙ্গে কঠিন প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হতে হচ্ছে।

আয়ের দিক দিয়ে বলিউডে সেরা দশে প্রথম থেকে আছে ‘বাহুবলী ২’ (হিন্দি), ‘দাঙ্গাল’, ‘সঞ্জু’, ‘পিকে’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘বজরঙ্গী ভাইজান’, ‘পদ্মাবত’, ‘সুলতান’, ‘ধুম থ্রি’।

এর মধ্যে তিনটিই সালমান খানের ছবি। দুটি আমির খানের, একটি করে রণবীর কাপুর ও হৃত্বিক রোশনের ছবি আছে। ‘বাহুবলী ২’ ছবিতে অভিনয় করেছেন দক্ষিণী তারকা প্রভাস ও রানা ডাগ্গুবাতি। আর ‘পদ্মাবত’ ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। এ ছবিতে আরও অভিনয় করেছেন রণবীর সিং ও শহীদ কাপুর।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ