বলিউড নির্মিত ‘রোহিঙ্গা’ ছবির নায়িকা মিথিলা

প্রকাশিতঃ ৫:৪১ অপরাহ্ণ, শুক্র, ৩১ জানুয়ারি ২০

বিনোদন ডেস্ক: বলিউড ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের মডেল মিথিলা। রোহিঙ্গা নামে এই চলচ্চিত্রটির ৯০ শতাংশ কাজ এরই মধ্যে শেষ হয়েছে। বাকি কাজ হবে মানলি ও ত্রিপুরায়। ছবির বেশিরভাগ কাজ শেষ করেই এ সুখবর দিলেন মিথিলা।

মিথিলার পুরো নাম তানজিয়া জামান মিথিলা। দেশে র‌্যাম্প স্টপার ও মডেল হিসেবে তার বহুল পরিচিতি।

বলিউডের নির্মাতা ও ফটোগ্রাফার হায়দার খানের পরিচালনায় রোহিঙ্গা ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই মডেলকে। তার বিপরীতে অভিনয় করেছেন ভুটানের নায়ক।

গত বছরের শেষ দিকে বিশেষ করে ডিসেম্বরজুড়ে ভারতের আসামে ছবিটির কাজ হয়। তখনই নব্বই শতাংশ দৃশ্যধারণ শেষ হয়েছে।

চলচ্চিত্রটি প্রসঙ্গে মিথিলা বলেন, ‘রোহিঙ্গা’ বলিউডের ভিন্নধারার ছবি। আমি রোহিঙ্গা মেয়ে হুসনে আরার চরিত্রে অভিনয় করেছি। এখানে বাংলাদেশে অনুপ্রবেশকারী রোহিঙ্গা উপজীব্য নয়। তাদের দুরবস্থার কথাই উঠে এসেছে।

রোহিঙ্গা ছবি করতে তাকে নতুন করে ভাষা শিখতে হয়েছে জানিয়ে মিথিলা বলেন, রোহিঙ্গা এবং হিন্দি দুই ভাষাতে ছবিটির কাজ হয়েছে। হিন্দি ভাষা আগে থেকেই জানা। আর রোহিঙ্গা ভাষা জানতে ভারত গিয়ে ক্লাস করতে হয়েছে।

‘রোহিঙ্গা’ ছবিটি বলিউডের লায়ন প্রোডাকশনের ব্যানারে নির্মিত। চলচ্চিত্রে মিথিলার বিপরীতে অভিনয় করছেন মিস্টার ভুটান স্যাঙ্গে। ভুটানের এই নায়ক সম্প্রতি বলিউডে সালমান খানের নতুন ছবি ‘রাঁধে’-তে প্রধান ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন।

ছবিটি এই বছরের মাঝামাঝি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ