বাংলাদেশের ছবিতে বলিউড গায়িকা জ্যোতিকা টাংরি

প্রকাশিতঃ ১১:৫৭ পূর্বাহ্ণ, শনি, ৩১ আগস্ট ১৯

জ্যোতিকা ও ছবির অভিনেতা তারিক আনাম খান‘ফিরভি তুমকো চাহুঙ্গি’, ‌ও মেরি লায়লা’খ্যাত বলিউড কণ্ঠশিল্পী জ্যোতিকা টাংরি এবার গাইলেন বাংলাদেশি ছবিতে। এটি হচ্ছে অনন্য মামুনের ‘মেকআপ’ চলচ্চিত্র।

গত (৩০ আগস্ট) মুম্বাইতে এর রেকর্ডিং হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক অনন্য মামুন।

গতকাল বিকালে তিনি বলেন, ‘আজ মুম্বাইয়ের প্লে হার্ড স্টুডিওতে জ্যোতিকার গানটি রেকর্ড করা হয়েছে। বেশ সুন্দর হয়েছে কাজটি। আশা করছি, জ্যোতিকার বাংলাদেশ অভিষেকটা সবাই গ্রহণ করবেন।’

গানটির শিরোনাম ‘বেবি বিউটিফুল’। এর কথা ও সুর করেছেন স্যাভি।

শোবিজ অঙ্গনের নেপথ্যের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘মেকআপ’ চলচ্চিত্র। ছবিটি দৃশ্যধারণ প্রায় শেষ। এর অন্যতম চরিত্রে আছেন অভিনেতা তারিক আনাম খান।

নির্মাতা মামুন জানান, ‘মেকআপ’ ছবির শুটিং হয়েছে সুনামগঞ্জ, মানিকগঞ্জ ও ঢাকার বেশ কিছু স্থানে। এতে পাঁচজন নায়ক-নায়িকা থাকছেন। সেপ্টেম্বরে ছবির টিজার মুক্তি দিয়ে এর কলাকুশলীদের সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দেবেন পরিচালক। এরপর আগামী অক্টোবরে ছবিটি মুক্তি দেওয়া হবে। সিনেমার ডিজিটাল পার্টনার হিসেবে রয়েছে লাইভ টেকনোলজিস।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ