বাংলাদেশ-জিম্বাবুয়ে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ চলছে

প্রকাশিতঃ ৩:২৬ অপরাহ্ণ, মঙ্গল, ৩ মার্চ ২০

জিম্বাবুয়ের বিপক্ষে সিলেটে আন্তর্জাতিক স্টেডিয়ামে দ্বিতীয় ওয়ানডেতেও টস জিতে ব্যাট করছে বাংলাদেশ। দলের দুই ওপেনার তামিম ইকবাল ও লিটন দাস ভালো শুরু করেন। এরপর হতাশার রান আউট কাটা পড়েন লিটন দাস। তামিমের সঙ্গে ভুল বোঝাবুঝির শিকার হয়ে তিনে নামা নাজমুল শান্তও রান আউট হন। এরপর মুশফিককে নিয়ে এগোচ্ছিলেন তামিম। কিন্তু ফিফটি করে আউট হয়েছেন মুশফিক।

বাংলাদেশ ২৭ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৬০ রানে ব্যাট করছে। ধীরে খেলার জন্য সমালোচিত হওয়া তামিম ইকবাল চারের পসরা সাজিয়ে ৪২ বলে ফিফটি করেন। এরপর ৮৫ রানে ব্যাট করছেন তিনি। তার সঙ্গী মাহমুদুল্লাহ। মুশফিকুর রহিম ৫০ বলে ৫৫ রান করে আউট হয়েছেন। লিটন দাস ৯ রান করে আউট হয়েছেন। তামিমের নেওয়া শট বোলারের হাতে লেগে নন-স্ট্রাইক প্রান্তের স্টাম্পে লাগলে আউট হন তিনি। নাজমুল শান্ত করেন ৬ রান।

বাংলাদেশ দুই পরিবর্তন নিয়ে নেমেছে। তিন পেসারের সঙ্গে আছেন দুই স্পিনার। তবে পেস আক্রমণে থাকা মুস্তাফিজুর রহমান ও পেস অলরাউন্ডার সাইফউদ্দিন নেই দলে। তবে ব্যাটিং অর্ডার অপরিবর্তিত।

জিম্বাবুয়ে দলেও এসেছে দুই পরিবর্তন। অভিজ্ঞ শেন উইলিয়ামসন ফিরেছেন দলে। ক্রেগ আরভিনের ফেরার কথা থাকলেও তিনি সুস্থ হননি। ক্রিস এমপফু ইনজুরিতে আছেন। তার জায়গায় কার্লটন টিসুমাকে দলে নেওয়া হয়েছে। এছাড়া জিম্বাবুয়ের অধিনায়ক চামু চিবাবা ইনজুরির কারণে নেই দলে।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, নাজমুল হোসাইন শান্ত, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, মোহাম্মদ মিঠুন, মেহেদি মিরাজ, মাশরাফি মর্তুজা, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম, আল আমিন।

জিম্বাবুয়ে দল: থিনাসি কামুনহুকামি, রেগিস চাকাভা, ব্রেন্ডন টেইলর, সিকান্দার রাজা, শন উইলিয়ামস রিচমন্ড মুতুমবামি, টিনোটেন্ডা মুতুমবজি, ডোনাল্ড ট্রিপানো, ওয়েলস মেদহেভেরা, চার্ল মুম্বা, কার্লটন টিসুমা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ