বাংলাদেশ বর্তমান বিশ্বে উন্নয়নের রোল মডেল : এলজিআরডি মন্ত্রী

প্রকাশিতঃ ৭:৪৫ অপরাহ্ণ, শনি, ১১ জানুয়ারি ২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বর্তমান বিশ্বে উন্নয়নের রোল মডেল বলে দাবি করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে শিক্ষা, সংস্কৃতি, কৃষি, শিল্প, বিদ্যুৎ ও যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। এ কারণেই বিদেশী নেতারা এখন আমাদের দেশের প্রশংসা করেন।’

শনিবর দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রামের মুন্সিরহাট প্রকৌশলী ওয়াহিদুর রহমান ডিগ্রি কলেজের ২৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম।

কলেজের প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি প্রকৌশলী ওয়াহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভার উদ্বোধন করেন মুজিবুল হক এমপি।

সভায় বিশেষ অতিথি ছিলেন মুজিববর্ষ উদযাপনের প্রধান সমন্বয়ক কামাল আবদুল নাসের চৌধুরী, কুমিল্লা শিক্ষাবোর্ডের কলেজ পরিদর্শক প্রফেসর জহিরুল ইসলাম পাটোয়ারী, উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান ভুঁইয়া হাসান, পৌর মেয়র মিজানুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ