বাগদানের ছয় মাস পরে ভেঙে গেলো বিয়ে

প্রকাশিতঃ ৫:২৪ অপরাহ্ণ, রবি, ২৫ আগস্ট ১৯

বেশ জমকালো আয়োজনেই বাগদান সেরেছিলেন অভিনেতা বিশাল কৃষ্ণা ও অর্জুন রেড্ডি ছবির নায়িকা আনিশা আল্লা রেড্ডি। পরিকল্পনা ছিলো বিয়েটা আরও বেশ ধুমধাম আয়োজনে হবে। কিন্তু তার আগেই হাজির খারাপ খবর। বাগদানের ছয় মাস পর তাদের বিয়ে ভেঙে গেছে।
সুপারহিট অর্জুন রেড্ডি ছবিতে অভিনয় করা অভিনেত্রী অনিশা আল্লা রেড্ডি নিজেই নাকি এই বিয়েটা ভেঙে দিয়েছেন। কোন এক কারণে বিশালকে বিয়ে করতে চাননি তিনি। তবে বিয়ে ভেঙে যাওয়ার কোনো কারণও এখানো জানাননি তারা।
ছয় মাস আগে রাজকীয় ভাবে বাগদানের আয়োজন করা হয়। তামিল অভিনেতা বিশাল বন্ধু ও আত্মীয়দের নিয়ে মার্চে মাসে বাগদান সারেন। চলতি বছরের শেষের দিকে তাদের বিয়ের দিন ঠিক হয়েছিল। এই আগে হঠাৎ করে আনিশা তার ইনস্টাগ্রাম থেকে বাগদানের সব ছবি সরিয়ে ফেলেন।
বিশাল কৃষ্ণা ও অভিনেত্রী আনিসা রেড্ডি চুটিয়ে প্রেম করেছেন অনেকদিন। প্রেম পরিণতী পাওয়ার আগেই ব্রেকাপ হয়ে গেলো তাদের। অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র প্রযোজনা করেও সফল হয়েছেন ৪১ বছর বয়সী বিশাল। আর ২৭ বছর বয়সী দক্ষিণী অভিনেত্রী আনিসা রেড্ডিও এগিয়ে যাচ্ছিলেন বেশ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ