বাগেরহাটে আ’লীগ নেতার মোটরসাইকেল পোড়াল দুর্বৃত্তরা

প্রকাশিতঃ ৯:৪৭ অপরাহ্ণ, বৃহঃ, ২৬ মার্চ ২০

বাগেরহাট প্রতিনিধি : জেলার মোল্লাহাট উপজেলার আটজুড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারী পোল্ট্রি ব্যবসায়ী এমদাদুল হককে (৪৫) হত্যার উদ্দেশ্যে তার ফার্মে প্রবেশ করে মোটর সাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। অল্পের জন্য রক্ষা পেয়েছে ব্যবসায়ী ও তার কর্মচারীরা।

বুধবার (২৫ মার্চ) রাতে উপজেলার কামারগ্রামে মৌলি ডেইরি ফার্মে এঘটনাটি ঘটে।

এমদাদুল হক কামারগ্রামে অবস্থিত মৌলি ডেইরি ফার্মের মালিক এবং আটজুড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ড (ভান্ডারকোলা) আওয়ামী লীগের সেক্রেটারি।

ফার্মের ম্যানেজার পলাশ আহমেদ বলেন, রাত সাড়ে ৮টার দিকে ফার্মের বাউন্ডারির মধ্যে লোকের উপস্থিতি টের পাই। টের পেয়ে মালিককে ফোন করি এবং যে পাশে শব্দ হচ্ছিল আমরা ওই পাশে দৌড়ে যাই। এর মধ্যে ফার্মের মালিক এমদাদুল হক চলে আসেন। গেটের সামনে মটর সাইকেল রেখে ভিতরে প্রবেশ করেন। কিছুক্ষণ পরেই দেখি গেটের সামনে আগুন জ্বলছে। আমরা দৌড়ে গিয়ে দেখি মটর সাইকেলটি পুড়ছে। ফার্মের মধ্যে আমাদের থাকার ঘরেরও ভেন্টিলেটর ভেঙ্গেছে দুর্বৃত্তরা। সময়মত আগুন দেখতে না পেলে আরও বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারত বলে উল্লেখ করেন তিনি।

প্রতিবেশি আমির আলী, ফয়সাল শেখসহ কয়েকজন বলেন, রাত্রে ডাক-চিৎকার শুনে ফার্মের দিকে আসি। এসে দেখি মটরসাইকেলে আগুন জ্ব¦লছে। ফার্মের কর্মীরা নেভানোর চেষ্টা করছে। আমাদের মনে হয় ফার্মের মালিক এমদাদুল হককে হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা এ ধরণের কাজ করতে পারে।

ফার্মের মালিক এমদাদুল হক বলেন, ফার্মের ম্যানেজারের ফোন পেয়ে আমি দুইজন লোক নিয়ে ফার্মে আসি। গেটের সামনে মটরসাইকেল রেখে ফার্মের ভেতরে প্রবেশ করি। কোথাও কোন লোক লুকিয়ে আছে কিনা তা খুঁজতে থাকি। কিছুক্ষণ পরে গেটের বাইরে আগুন জ্বলতে দেখি। সবাই দৌড়ে এসে দেখি গেটের সামনে আমার এ্যাপাচি আরটিআর মটর সাইকেলটি আগুনে পুড়ছে। ফার্মের মটর ছেড়ে পানি দিয়ে অনেক চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হই। এতক্ষনে মটরসাইকেলটি পুড়ে ছাই হয়ে যায়। সংঘবদ্ধ একটি গ্রুপ হয়ত আমাকে হত্যার উদ্দেশ্যে ফার্মে প্রবেশ করেছিল। টার্গেট মিস হওয়ায়, আমার মটর সাইকেলে আগুন ধরিয়ে দেয়।

আটজুড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি টিকলু মোল্লা বলেন, এমদাদুল হককে হত্যার উদ্দেশ্যেই দুর্বৃত্তরা ফার্মে প্রবেশ করেছিল। যারা এই ন্যাক্কারজনক কাজের সাথে জড়িত তাদের খুঁজে বের করে শাস্তির দাবি জানান তিনি।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, একটি অগ্নিকাণ্ডের ঘটনা শুনেছি। ফার্মের মালিক অভিযোগ দিলে মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ