বার্সায় ফেরার প্রবল গুঞ্জন নেইমারের

প্রকাশিতঃ ৩:৪৩ অপরাহ্ণ, শনি, ৭ মার্চ ২০

স্পোর্টস ডেস্ক:  বার্সেলোনায় পুনরায় যোগ দেয়ার পথে হয়তো আরও এক ধাপ এগিয়ে গেলেন ব্রাজিলিয়ান সুপারিস্টার নেইমার জুনিয়র । স্প্যানিশ সংবাদপত্র ‘মুন্দো দেপোর্তিভো’র দাবি, প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) ক্রীড়া পরিচালক লিওনার্দোর সঙ্গে সম্পর্কের ফাটল বেশ বড় হয়ে দেখা দিচ্ছে ব্রাজিলিয়ান তারকার ,তাই পিএসজি ছেড়ে বার্সায় ফিরতে মরিয়া তিনি।

গত বছরও নেইমারের বার্সেলোনায় ফেরা নিয়ে অনেক নাটক হয়েছে। অনেকবারই গুঞ্জন শোনা গেছে, এবার বার্সায় ফিরেই যাবেন। তবে পিএসজির চাপে শেষতক আর সেটা হয়ে উঠেনি।

তবে স্প্যানিশ গণমাধ্যমের সর্বশেষ খবর, পিএসজির ক্রীড়া পরিচালক স্বদেশি লিওনার্দোর সঙ্গে এখন দ্বন্দ্ব চরমে পৌঁছে গেছে নেইমারের। ফলে ২০১৭ সালে রেকর্ড ১৯৮ মিলিয়ন ইউরোতে পিএসজি যাওয়া নেইমার আর সেখানে থাকতে চাইছেন না।

‘মুন্দো দেপোর্তিভো’র বিশ্বাস, ২৮ বছর বয়সী নেইমারকে দলে ভেড়াতে ১৫৭ মিলিয়ন ইউরো খরচ করতে হবে বার্সেলোনাকে। চলতি মৌসুমে ১৬ ম্যাচে ২০ গোল করেছেন নেইমার।

গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, পিএসজি ছাড়তে ফিফার ক্লজ ব্যবহার করতে পারেন নেইমার। কেননা ফ্রান্সের রাজধানীতে পূর্ণ তিনটি মৌসুম কাটিয়ে ফেলেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

এই নিয়মে আছে, যদি কোনো খেলোয়াড় তিন বছর কোনো ক্লাবে থাকে এবং চুক্তির সময় বয়স ২৮ বছরের নিচে থাকে, তবে ক্ষতিপূরণের বিনিময়ে ক্লাব ছেড়ে যেতে পারবে।

বার্সেলোনাও নেইমারকে ফের দলে ফেরাতে জোর তৎপরতা চালাচ্ছে। প্রয়োজনে আঁতোয়া গ্রিজম্যান আর উসমান ডেম্বেলেকে বিনিময় করতেও রাজি ক্লাবটি। তাই এই গ্রীষ্মে নেইমারের পুরোনো ঠিকানায় ফেরার সম্ভাবনাই প্রবল।

সময় জার্নাল / সালেহ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ