বিআরটিসি ট্রেনিং ইনষ্টিটিউটটে বরাদ্দ বাতিলের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিতঃ ৮:১৫ অপরাহ্ণ, বৃহঃ, ৭ নভেম্বর ১৯

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিআরটিসি ট্রেনিং ইনষ্টিটিউটকে বাস ডিপো ঘোষনা ও দুইটি এসি বাস বরাদ্দ বাতিলের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) বেলা ১২ টায় টুঙ্গিপাড়া বিআরটিসি ট্রেনিং ইনষ্টিটিউটের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এসময় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মস্থান এই টুঙ্গিপাড়ার সাথে বরিশালের যোগাযোগ ব্যবস্থা যাতে ভাল না থাকে তাই বরাদ্দকৃত দুইটি এসি বাস ফেরত চেয়ে চিঠি দিয়েছেন বরিশাল বাস ডিপো কতৃপক্ষ আমরা তার প্রতিবাদ জানাই।

আমরা টুঙ্গিপাড়াবাসী চাই সারা বাংলাদেশের সাথে যেন আমাদের যোগাযোগ ব্যবস্থা ভালো থাকে। তাই আমরা এই দুইটি বাস সহ আরো কিছু বাস দেয়ার জন্য সড়ক পরিবহন মন্ত্রীর সুদৃষ্টি কামনা করি। সেই সাথে জাতির পিতার এই পূন্যভূমিতে আসতে ভোগান্তি না হয় তাই বিআরটিসি ট্রেনিং ইনষ্টিটিউটকে দ্রুত বাস ডিপো ঘোষনা করার দাবি জানান তারা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ