বিএনপি’র আন্দোলনে মরাগাঙ্গে জোয়ার আসবে না : কাদের

প্রকাশিতঃ ৬:০৭ অপরাহ্ণ, বুধ, ১২ ফেব্রুয়ারি ২০

গোপালগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি’র আন্দোলনে মরাগাঙ্গে জোয়ার আসবে না। তারা এখন বিদেশীদের কাছে নালিশ করতে শিখেছে। বিএনপি এখন নালিশ পার্টি। বিদেশীদের কাছে নালিশ করে কোন ফল হবে না।

বুধবার (১২ ফেব্রুয়ারি) কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন মুজিববর্ষে সম্প্রদায়িকতার বিষ বৃক্ষকে উপড়ে ফেলতে হবে। আমরা কোন অপশক্তিকে এই বাংলার মাটিতে ক্ষমতায় দেখতে চাইনা। তারা আর কোনদিন ক্ষমতায় বসতে পারবে না। বিএনপি এখন আন্দোলনেও হারে নির্বাচনেও হারে, সব কিছুতে হেরে গিয়ে তারা এখন আবল-তাবল বলছে।

তিনি আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আওয়ামী লীগের নেতা হবে দুঃসময়ের নেতাকর্মীরা।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুভাষ চন্দ্র জয়ধরের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে ছিলেন গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, শেখ হেলাল উদ্দিন এমপি, আ ফ ম বাহাউদ্দিন নাসিম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ধর্ম প্রতিমন্ত্রী এ্যাডভোকেট শেখ মোহাম্মাদ আব্দুল্লাহ, শেখ সালাউদ্দিন জুয়েল এমপি, মীর্জা আজম এমপি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, কোটালীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, মেয়র কামাল হোসেন শেখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির। এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে ভবেন্দ্রনাথ বিশ্বাস ও সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ এর নাম ঘোষণা করেন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ