বিএনপির এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেয়া হচ্ছে না: তাবিথ

প্রকাশিতঃ ৯:০৬ পূর্বাহ্ণ, শনি, ১ ফেব্রুয়ারি ২০

সময় জার্নাল ডেস্ক: ঢাকা উত্তর সিটির বিভিন্ন কেন্দ্রে বিএনপির এজেন্টদের ঢুকতে বাধা দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন ধানের শীষের প্রার্থী। সকালে গুলশান-২ নম্বরে আল মানারাত ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিতে এসে এ অভিযোগ করেন বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আওয়াল।

ভোট প্রদানের পর তিনি জানান, গুলশানের কালাচাঁদপুর ও বনশ্রীর বিভিন্ন কেন্দ্রে তার কর্মী ও ভোটারদের বাঁধা দেয়া হচ্ছে। তবুও তিনি আশাবাদী। কারণ জনগণই তার সব শক্তি। জনগণ তার পাশে থাকবেন বলেও জানান তিনি।

এদিকে ২২নং ওয়ার্ড হাজারীবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে সালেহা হাই স্কুল ও নবাবগঞ্জ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বিএনপি’র এজেন্টদের ঢুকতে দেয়া হচ্ছে না বলে অভিযোগ পাওয়া গেছে।

এছাড়া যাত্রাবাড়ী ৪৮নং ওয়ার্ডের শহীদ জিয়া গার্লস স্কুল কেন্দ্রে বিএনপি প্রার্থীর এজেন্ট ঢুকতে দিচ্ছে না সরকার দলের নেতাকর্মীরা। কেন্দ্রের সামনে মহড়া দিচ্ছেন তারা। এ অভিযোগ করেছেন ৪৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কাদের।।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ