বিএনপি নেতাকে গুলি করে হত্যা, লাশ নিয়ে বিক্ষোভ

প্রকাশিতঃ ১২:৩১ অপরাহ্ণ, বুধ, ২৩ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় অপহরণের পর বিএনপি নেতা, হেডম্যান (মৌজাপ্রধান) ও সাবেক ইউপি চেয়ারম্যানের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম দ্বীপময় তালুকদার (৪০)।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে রাজস্থলী উপজেলা সদরের জিরোমাইল নামক এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত দ্বীপময় তালুকদার রাজস্থলী উপজেলার ৩৩৩ নম্বর ঘিলাছড়ি মৌজার হেডম্যান। তিনি একই এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে রাজস্থলী উপজেলা সদরের তাইতংপাড়া থেকে হেডম্যান দ্বীপময় তালুকদারকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে জিরোমাইল এলাকার পাশের জঙ্গলে একটি মরদেহ পড়ে থাকতে দেখে নিরাপত্তা বাহিনীকে খবর দেন স্থানীয়রা।

এদিকে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থল গিয়ে দ্বীপময় তালুকদারের মরদেহটি শনাক্ত করেন। পরে পুলিশসহ নিরাপত্তা বাহিনী সেখান থেকে মরদেহটি উদ্ধার করে।

রাজস্থলী থানার ওসি মফজল আহম্মেদ বলেন, হেডম্যান দ্বীপময় তালুকদারকে গুলি করে এবং ধারালো অস্ত্রে কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা।

কোনো এক আঞ্চলিক দলের সন্ত্রাসীরা ঘটনাটি ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। জড়িতদের খুঁজতে তদন্ত শুরু হয়েছে। সন্দেহজনক বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। বর্তমানে এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানান ওসি।

এদিকে ঘটনার পর এলাকার পরিস্থিতি থমথমে হয়ে উঠেছে। জনমনে ছড়িয়েছে আতঙ্ক। ঘটনার প্রতিবাদ ও খুনি সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে সকালে রাজস্থলী বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন এলাকাবাসী।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ