বিকেলে বিসিবির জরুরি সভা

প্রকাশিতঃ ১১:৩৮ পূর্বাহ্ণ, মঙ্গল, ২২ অক্টোবর ১৯

স্পোর্টস ডেস্ক: ক্রিকেটারদের ১১ দফা দাবিতে ধর্মঘটের ঘোষণার মুখে আজ মঙ্গলবার জরুরি বোর্ড সভা ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিকালে এই জরুরি সভা অনুষ্ঠিত হবে বলে বোর্ডের দায়িত্বশীল একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমরা কোনওভাবেই ক্রিকেটারদের বিপক্ষে নই। সামনে ভারত সিরিজ। তার আগে বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করা হচ্ছে। এই কারণে দ্রুত বিষয়টি নিষ্পত্তি করতে বোর্ড সভা ডাকতে হয়েছে।

এর আগে গতকাল ক্রিকেটারার সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদের ১১ দফার দাবির তুলে ধরেন, খেলোয়াড়দের বেতন বাড়ানোসহ ঘরোয়া ক্রিকেটের টুর্নামেন্টের সংখ্যা বাড়ানো, চুক্তিভুক্ত খেলোয়াড়দের সংখ্যা বাড়ানো, বিসিবির গ্রাউন্সম্যান থেকে শুরু করে অন্যান্য বেতনভুক্ত কর্মীদের আর্থিক নিরাপত্তা বৃদ্ধিসহ আরো কয়েকটি দাবি।

এদিকে দাবির বিষয়টি মিডিয়ার মাধ্যমে জানতে পেরেছেন বলে মন্তব্য করে বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন।

তবে বিসিবি সুত্রে জানা যায়, তারা ক্রিকেটারদের দাবির বিপক্ষে নই।এবং সামনে ভারত সিরিজ থাকায় আজ বিকেলে এক জরুরি সভা ডেকেছে।এবং দাবি গুলো গুরুত্ব সহকারে সমাধানের পথেই হাটছে বিসিবি কর্মকর্তারা।

গতকাল ক্রিকেটারদের মধ্যে সংবাদ সম্মেলনে প্রথম দাবি উপস্থাপন করেন নাঈম ইসলাম। ক্রমান্যয়ে মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, এনামুল হক জুনিয়র, এনামুল হক বিজয়, নুরুল হাসান সোহান, জুনায়েদ সিদ্দিকী ও ফরহাদ রেজা দাবি জানান।

এসময় ক্রিকেটারদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সিনিয়র ক্রিকেটার রুবেল, আরাফাত সানি, তাইজুল ইসলাম সহ আরো অনেকেই।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ