বিজয় দিবস উপলক্ষ্যে বাহারি সাজে সেজেছে চবি ক্যাম্পাস

প্রকাশিতঃ ৯:৩৯ অপরাহ্ণ, রবি, ১৫ ডিসেম্বর ১৯

চবি প্রতিনিধি: ভোরের আলো ফুটলেই ১৬ই ডিসেম্বর। মহান বিজয় দিবস। বিজয় দিবস উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাস। বাহারি রঙের ছড়াছড়ি সবুজের আঙিনায় যোগ করেছে প্রাণ-চাঞ্চল্য। রঙ-বেরঙয়ের আলোই জানান দিচ্ছে দেশবাসীর সাথে আটচল্লিশতম বিজয় দিবস পালনের জন্য প্রস্তুত প্রাকৃতিক সৌন্দর্যের এই আঁধার।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ঘুরে, বিশ্ববিদ্যালয়ের মূল ফটক, জিরো পয়েন্ট, প্রশাসনিক ভবন, বঙ্গবন্ধু চত্বর, স্বাধীনতা স্মৃতি ম্যুরাল, শহিদ মিনার, বুদ্ধিজীবী চত্বর, হলসমূহ, কর্মচারী ক্লাব, বিশ্ববিদ্যালয় ক্লাবসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ও ভবনে বাহারি রঙের ছড়াছড়ি দেখা যায়।

এতে রাতের ক্যাম্পাসে শিক্ষার্থীদের মধ্যে বাড়তি আনন্দের সঞ্চার হয়েছে। তারা সৌন্দর্য উপভোগ করতে এদিক-সেদিক ঘুরা-ফেরা করছেন। কেউ কেউ দেশাত্মবোধক গান গেয়ে বিজয়ের আনন্দ প্রকাশ করছেন।

রাতের ক্যাম্পাসে ঘুরতে আসা শিক্ষার্থীদের মধ্য থেকে ক্রিমিনলজি অ্যান্ড পুলিশ সাইন্স বিভাগের ১৭-১৮ শিক্ষাবর্ষের রাকিবুল হাসিব গল্প’ র সাথে। তিনি বলেন, মহান বিজয় দিবস আমাদের নতুনভাবে জাগ্রত হওয়ার প্রেরণা জোগায়। এই দিনে বিশ্ববিদ্যালয় প্রশাসন কর্তৃক আলোকসজ্জা কার্যক্রমকে স্বাগত জানান তিনি।

সময় জার্নাল/ এম শআ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ