বিরামপুরে করোনা পজিটিভ শুনে আইসোলেশন থেকেই পালাল যুবক

প্রকাশিতঃ ৯:২৫ অপরাহ্ণ, শনি, ৩০ মে ২০

মুরাদ ইমাম কবির, হিলি : দিনাজপুরের বিরামপুরে করোনাভাইরাস শনাক্তের খবর শুনে আইসোলেশন থেকে রুহুল আমিন (১৮) নামের এক যুবক পালিয়েছে। রুহুল আমিন উপজেলার একইর গ্রামের রবিউল ইসলামের ছেলে। সে গাজিপুর এলাকায় একটি পোশাক কারখানায় কর্মরত ছিলো।

করোনা পজিটিভ শনাক্তের পর শুক্রবার (২৯ মে) রাতে তাকে একইর উচ্চ বিদ্যালয় থেকে উপজেলা স্বাস্থ্যবিভাগের লোকজন আনতে গেলে সে পালিয়ে যায়। এই ঘটনায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে সারারাত খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সোলায়মান হোসেন মেহেদী জানান, শুক্রবার সন্ধায় জেলা সিভিল সার্জন কার্যলয় থেকে বিরামপুরের একইর গ্রামের রুহুল আমিন (১৮) নামের এক যুবকসহ উপজেলায় মোট তিনজনের শরীরে করোনা পজিটিভ রিপোর্ট আসে। এর পর উপজেলা প্রসাশন, পুলিশ ও স্বাস্থ্য বিভাগের লোকজন সেখানে উপস্থিত হয়ে ওই যুবককে বিরামপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে রেখে অন্যদের চিকিৎসার জন্য আনতে যায়। শরীরে করোনা পজিটিভ এমন খবর শুনে রুহুল আমিন টয়লেট করার কথা বলে প্রাচীর টপকে পালিয়ে যায়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান. করোনাভাইরাস নিয়ে পালানো ওই যুবককে ধরতে উপজেলার বিভিন্নস্থানে সারারাত অভিযান চালানো হচ্ছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।