বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সম্পাদক ড. মোঃ খোরশেদ আলম

প্রকাশিতঃ ৩:২৬ অপরাহ্ণ, মঙ্গল, ১১ ফেব্রুয়ারি ২০

ববি প্রতিনিধি: দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়সমূহের শিক্ষকদের নেতৃত্বদানকারী সংগঠন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের ২০২০-২১ সালের জন্য কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। সেখানে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ড. মো. খোরশেদ আলম।

গত শনিবার (৮ ফেব্রুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবে ফেডারেশনের এক সাধারণ সভার পর ২০২০-২১ সালের জন্য নতুন নির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. এএসএম মাকসুদ কামাল এবং মহাসচিব নির্বাচিত হয়েছেন অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূঁইয়া।

এছাড়া ২১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. ফরিদা ইয়াসমিন বারী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. এএ মামুন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. জিল্লুর রহমান ভূঁইয়া, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মীর তারেক আলী।

কোষাধ্যক্ষ- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. নূরে আলম আবদুল্লাহ। যুগ্ম মহাসচিব- উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের আরিফা রহমান রুমা ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় ড. স্বপন চন্দ্র মজুমদার, সাংগঠনিক সম্পাদক বরিশাল বিশ্ববিদ্যালয়ের ড. মো. খোরশেদ আলম, শিক্ষা ও গবেষণা সম্পাদক- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ড. সাইদুল ইসলাম, আন্তর্জাতিক সম্পাদক- নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদ, প্রচার, প্রকাশনা ও দফতর সম্পাদক- বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সৈয়দ আনোয়ারুল আজিম।

কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন- অধ্যাপক ড. একেএম মাসুদ, অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, অধ্যাপক ড. মো. সাইদুজ্জামান, অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, অধ্যাপক বশির আহমেদ, অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন ও অধ্যাপক ড. পল্লব কুমার চৌধুরী।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ