বিশ্ববিদ্যালয়ের মর্যাদা রক্ষায় হাবিপ্রবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৫:১৮ অপরাহ্ণ, মঙ্গল, ৫ নভেম্বর ১৯

হাবিপ্রবি প্রতিনিধি: দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(হাবিপ্রবি) ক্যাম্পাসে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির জন্য বিভিন্ন অপপ্রচার ও মিথ্যচার কারীদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেছে সাধারণ শিক্ষার্থীরা।

মঙ্গলবার( ৫নভেম্বর) দুপুর সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এ মানববন্ধন ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বিশ্ববিদ্যালয়কে অপপ্রচারের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের মর্যাদা ক্ষুন্ন কারীদের বিচারের দাবীতে আজকে এ মানববন্ধন। বিশ্ববিদ্যালয়ের কিছু মানুষ ক্যাম্পাসকে অস্থিতিশীল করার জন্য ভিত্তিহীন তথ্য প্রচার করে ক্যাম্পাসকে অস্হিতিশীল করার চেষ্টা করছে। এবারের শিক্ষক কর্মকর্তা কর্মচারী নিয়োগে এলাকা প্রীতি,স্বজন প্রীতি এবং নিয়োগ বাণিজ্যের যে অভিযোগ উঠেছে তার দালিলিক প্রমাণ আমরা সাধারণ শিক্ষার্থীরা পাই নাই।

 

যারা নিয়োগ নিয়ে মিথ্যা অভিযোগ দিচ্ছে তাদের বিরুদ্ধে স্বজনপ্রীতি অভিযোগ রয়েছে। এসব কুচক্রী মহলের অপপ্রচারের কারণে আমাদের সাধারণ শিক্ষার্থী ক্লাশ পরীক্ষা এবং উন্নয়ন অবকাঠামো ব্যাহত হচ্ছে। আমরা চাই এসব অপপ্রচারকারীদের তদন্তের মাধ্যমে বিচারের আওতায় আনা হক।

মানববন্ধনে বক্তব্য রাখেন মঞ্জুরুল, রাশেদ, বাশার ও আব্দুল হাকিম প্রমূখ শিক্ষার্থীরা।

সময় জার্নাল/ আব্দুর রব হাবিপ্রবি

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ