বিয়ের কার্ড বিতরণ করতে গিয়েই সড়কে ৩ প্রাণ

প্রকাশিতঃ ১:৫৮ অপরাহ্ণ, শনি, ১৮ জানুয়ারি ২০

টি আই তারেক : একদিন পরেই শশুর বাড়িতে যাবার আয়োজন চলছিল পিয়াশার। কিন্তু বিয়ের দাওয়াত কার্ড বিতরণ করে ফেরার পথেই সড়কে ঝরে গেল কনেসহ তাজা ৩ প্রাণ।

বিয়ের কনেসহ যশোরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন শিশুসহ আরো দুইজন। তাদের বহনকৃত প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক পিলারে আঘাত করলে এই দুর্ঘটনা ঘটে।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে যশোর শহরের বিমান অফিস মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- যশোর শহরের লোন অফিসপাড়ার ইয়াসিন আলীর মেয়ে ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা (২৫), তানজিলা ইয়াসমিন ইয়াশা (৩০) ও তার পুত্রবধূ তিথী (৩৫)।

এছাড়া আহতরা হলেন- নিহত তিথীর শিশু সন্তান মনিরুল (০৪) ও নিহত পিয়াসার হবু স্বামী হৃদয় (৩০)।

নিহত ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা যশোর আদ্-দ্বীন হাসপাতালে কর্মরত ছিলেন।

প্রসঙ্গত, আগামী বৃহস্পতিবার পিয়াসার বিয়ে। ওই বিয়ের দাওয়াত দিয়ে ফেরার পথে তারা দুর্ঘটনার কবলে পড়েন। দুর্ঘটনার সময় প্রাইভেটকারযোগে পরিবারের সদস্যরা শহরে আসছিলেন। পথে বিমানমোড়ে পৌঁছালে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক পিলারে আঘাত করে। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়।

সময় জার্নাল/আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ