বিয়ে ভাঙার মিশনে শাওন-ফারিন

প্রকাশিতঃ ৪:০১ অপরাহ্ণ, সোম, ১৪ অক্টোবর ১৯

একটি বিয়েতে অংশ নিতে গিয়ে কাকতালীয়ভাবে পরিচয় হয় চৈতি ও মাহফুজের। ইনভাইটেশন না পেয়েও চৈতি বিয়েতে হাজির কারণ সে তার এক্স বয়ফ্রেন্ডের বিয়েতে এসেছে। অন্যদিকে মাহফুজ তার কাজিনের বিয়েতে এসে দেখে কনে তারই এক্স জি এফ।

ঘটনা মোড় নেয় অন্যদিকে। চৈতি আর মাহফুজ সেই বিয়ে ভাঙার মিশনে নামে। এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক বিএফ ভার্সেস জিএফ। নাটকে মাহফুজ চরিত্রে সৈয়দ জামান শাওন এবং চৈতি চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন।

এছাড়াও নাটকে বর ও কনের চরিত্রে অভিনয় করেছেন ফয়সাল ও আফ্রি। রণক ইকরামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন স্ম্যাক আজাদ। নাটকটির চিত্রগ্রহণে ছিলেন জয় আব্রাহাম, নির্বাহী প্রযোজক হাবিবুর রহমান খান, সম্পাদনা ও রঙবিন্যাসে রনি শিকদার জিতু এবং আবহ সংগীত করেছেন দীন ইসলাম শারুখ।

ভিজুয়াল সিন এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় নাটকটির পরিবেশনায় রয়েছে এনআর মিডিয়া।

এই নাটকে অভিনয় প্রসঙ্গে শাওন বলেন, ‘দারুন অ্যারেঞ্জমেন্ট ছিল। সচরাচর নাটকের সেটে এমন আয়োজন থাকে না। আর গল্পটিও অন্য রকম। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

অন্যদিকে ফারিন বলেন, ‘গল্পটি পড়েই আমার মনে হয়েছিল কাজটি অন্যরকম হবে। অভিনয় করতে গিয়ে অনেক মজা করেছি।’

পরিচালক জানান, নাটকটি আগামী ১৬ অক্টোবর বুধবার রাত ১০ টায় একুশে টিভিতে প্রচারিত হবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ