বেগম জিয়াকে বেল দেওয়ার দায়িত্ব আদালতের: আইনমন্ত্রী

প্রকাশিতঃ ৩:১৩ অপরাহ্ণ, মঙ্গল, ১০ সেপ্টেম্বর ১৯

জার্নল ডেস্ক: এতিমের টাকা চুরির দায়ে বেগম জিয়াকে কারাগারে পাঠিয়েছে আদালত। তাকে বেল দেওয়ার ক্ষমতা আদালতেরই রয়েছে। বিএনপির কর্মসূচির উপর আদালত নির্ভর করেনা চেয়ার পার্সনের বেল দিবে কিনা তা  আদালতই ঠিক করবেন বলে মন্তব্য করেন আইনমন্ত্রী আনিসুল হক।

মঙ্গলবার সকালে জেলার আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের সাথে তিনি এ কথা বলেছেন।

এরশাদকে নিয়ে শেখ হাসিনা গণতন্ত্রকে হত্যা করেছেন বলে বিএনপির মহাসচিবের মন্তব্যে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, যখন এরশাদ খালেদা জিয়াকে ১ টাকায় গুলশানের একটি বাড়ি দেয় আর ক্যান্টনমেন্টের ভেতর সাড়ে বাইশ বিঘার একটি বাড়ি দিয়ে দেয় তখন এরশাদ খুব ভালো লোক ছিলো। যখন এরশাদ গণতন্ত্র ফিরিয়ে আনার চেষ্টা করে তখন তিনি খারাপ হয়ে যান। উনাদের কথা জনগণ বিশ্বাস করবে না।

চেয়ার পার্সনের বেলের বিষয়ে মন্ত্রী বলেন, খালেদা জিয়াকে বেল দেওয়ার দায়িত্ব আদালতের এ বিষয়ে আদালত ভালো বলতে পারে।

এ সময় উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারওয়ার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দোলা খান, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া জীবন, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা প্রমুখ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ