বোমা তৈরির সরঞ্জামসহ ২ জেএমবি আটক

প্রকাশিতঃ ২:২৩ অপরাহ্ণ, শনি, ২৫ জানুয়ারি ২০

সময় জার্নাল ডেস্ক : বোমা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামসহ খুলনার গল্লামারী এলাকা থেকে নব্য জেএমবির ২ সদস্যকে আটক করেছে পুলিশ।

আটক নূর মোহাম্মদ অনিক খুলনা বিশ্ববিদ্যালয়ের বিবিএ চতুর্থ বর্ষের ছাত্র এবং মো. মোজাহিদুল ইসলাম রাফি পরিসংখ্যান ডিসিপ্লিনের চতুর্থ বর্ষের ছাত্র।

পুলিশ জানিয়েছে, তারা গত ২৩ সেপ্টেম্বর খানজাহান আলী থানা কৃষকলীগ অফিসে এবং ৫ ডিসেম্বর আড়ংঘাটা থানার গাড়ির গ্যারেজে রিমোট কন্ট্রোল বোমা বিস্ফোরণের সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির শনিবার সকাল সাড়ে ১১টায় প্রেস ব্রিফিংয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে গল্লামারী খোরশেদনগর এলাকায় হাসনাহেনা নামে চারতলা একটি ভবনের নিচতলায় অভিযান চালানো হয়। সেখান থেকে বোমা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামসহ ২ জনকে আটক করা হয়। উদ্ধার করা হয়েছে মোট ১৯ প্রকার সরঞ্জাম।

তিনি আরও জানান, আটক ২ জনকে আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন জানানো হবে। রিমান্ড মঞ্জুর হলে তাদের আর কোনো সহযোগী আছে কিনা এবং অর্থের উৎস সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হবে।

এদিকে খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ফায়েক উজ্জামান জানিয়েছেন, আটক ২ ছাত্রের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা কমিটির সভায় ব্যবস্থা নেওয়া হবে।

 

 

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ