ব্রেইন স্ট্রোকে জবি শিক্ষার্থী মাসুমে’র অকাল মৃত্যু

প্রকাশিতঃ ১২:২১ পূর্বাহ্ণ, শনি, ২৮ মার্চ ২০

নিজস্ব প্রতিবেদক : ব্রেইন স্ট্রোকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সাবিত হাসান মাসুম নামের এক শিক্ষার্থী মৃত্যুবরণ করেছেন। সে বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী।

জানা যায়, শুক্রবার (২৭ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে হঠাৎ ব্রেইন স্ট্রোকে ইন্তেকাল করেন তিনি। মাসুমের বাড়ি পিরোজপুর জেলার নেচারাবাদ থানার আওরিয়া গ্রামে। পরিবারের তিন ভাই ও বোনদের মধ্যে সর্বকনিষ্ঠ ছিলেন মাসুম।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, সাবিত হাসান মাসুম বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ সেশন’র শিক্ষার্থী। বর্তমানে মাস্টার্স ১ম বর্ষ ১ম সেমিস্টারে অধ্যয়নরত ছিলেন। অত্যন্ত মেধাবী এই শিক্ষার্থী হটাৎ প্রেসার বেড়ে যাওয়া ব্রেইন স্ট্রোক করে মারা যাওয়ায় পরিবার, এলাকায় ও সহপাঠীদের মধ্যে শোক নেমে এসেছে। বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

শুক্রবার বাদ আসর জানাযা শেষে তার নিজ এলাকায় দাফন করা হয় বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ