বড় মেয়ের সঙ্গে সম্পর্ক ভেঙে দিলেন সঞ্জয় দত্ত

প্রকাশিতঃ ১২:২৫ অপরাহ্ণ, মঙ্গল, ৬ আগস্ট ১৯

এই বছর জাতীয় শিশু কন্যা দিবস উপলক্ষে ছোট মেয়ে ইকরার সঙ্গে একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন সঞ্জয় দত্ত। সেখানে তিনি লেখেন,‘আমার মেয়েই আমার সম্পদ।’ প্রত্যেক শিশু কন্যাই যাতে তার ভাগের সম্পূর্ণ ভালবাসা ও যত্ন পায়, সেই প্রর্থনাও করেন সঞ্জয় দত্ত।

কিন্তু, ইকরার ছবি দিয়ে সেই ভালবাসার কথা প্রকাশ করতেই বড় মেয়ে ত্রিশলাকে বাদ দিয়ে কেন ইকরাকে নিয়ে ছবি শেয়ার করলেন সঞ্জু, তা নিয়ে উঠতে শুরু করে প্রশ্ন।

এবার জানা গেলো সেই ছবির রহস্য। বড় মেয়ে ত্রিশলার সঙ্গে নাকি সমস্ত সম্পর্ক ভেঙে দিয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। সম্প্রতি এমনই গুঞ্জন ছড়িয়েছে বলিউড পাড়ায়।

অভিনেতার ঘনিষ্ঠ এক বন্ধু সম্প্রতি সংবাদমাধ্যমকে জানান, ত্রিশলার সঙ্গে সঞ্জয় দত্তের বর্তমানে কোনও সম্পর্ক নেই। এমন কী, ত্রিশলার জীবনে কী ঘটছে তার কোনো খবরই রাখেন না সঞ্জয় দত্ত। বাবার সঙ্গে ত্রিশলার কী হয়েছে, তা নিয়ে এখনও পর্যন্ত ধোঁয়াশার মধ্যেই রয়েছেন সঞ্জয় দত্তের ভক্তরা।

সম্প্রতি, বন্ধুর মৃত্যুর পর নিজের সোশাল হ্যান্ডেলে একটি স্টেটাস দেন সঞ্জয় দত্তের মেয়ে। বন্ধুর মৃত্যুতে ভেঙে পড়েন তিনি। তবে কাছের মানুষ দূরে চলে গেলেও তিনি কখনও তাকে ভুলতে পারবেন না বলেও স্পষ্ট জানান ত্রিশলা দত্ত।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ