সাংবাদিককে হত্যার হুমকি
ভাঙ্গা ছাত্রলীগ সভাপতিকে কারাদণ্ড

প্রকাশিতঃ ৬:০৮ অপরাহ্ণ, বুধ, ২৭ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: ফরিদপুরের ভাঙ্গা প্রেসক্লাবের সভাপতি আ. মান্নানকে হত্যার হুমকি মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতি লুৎফর মোল্লাকে এক বছরের কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

বুধবার দুপুরে ফরিদপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতের বিচারক জিএম নাজমুস সাহাদাত এ রায় প্রদান করেন।

লুৎফর মোল্লা কাপুড়িয়া সদরদী গ্রামের মৃত্যু গিয়াস মউরীর পুত্র। রায় ঘোষণার সময় লুৎফর আদালতে উপস্থিত ছিলেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ২৯ মে যুগান্তর পত্রিকার ১৮ পাতায় ‘ভাঙ্গায় ধরাছোঁয়ার বাইরে ইয়াবা সম্রাট লুৎফর’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। সংবাদটি লুৎফরের নজরে পড়লে তিনি ক্ষিপ্ত হয়ে প্রতিনিধিকে হত্যার হুমকি দেন।

এ ঘটনায় ওই দিন ভাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করেন আ. মান্নান। এরপর ভাঙ্গা থানার এসআই মানিক তদন্ত করে এ ঘটনার সত্যতা পান। পরে তিনি আদালতে চার্জশিট প্রদান করেন।

এর আগে চলতি বছরের ১৪ জানুয়ারি সোমবার রাতে ইয়াবা ও অস্ত্র বেচা-কেনার সময়ে ভাঙ্গা বাজার হতে লুৎফর মোল্লাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময়ে তার দেহ তল্লাশি করে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এছাড়া একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ