ভারতে পরকীয়ায় জড়িত ৮ লাখ মানুষ!

প্রকাশিতঃ ১২:০৯ অপরাহ্ণ, সোম, ৩ ফেব্রুয়ারি ২০

আন্তর্জাতিক ডেস্ক: ভারতে পরকীয়ায় জড়িত অন্তত ৮ লাখ মানুষ। দেশটির বিবাহিত পুরুষ ও মহিলাদের মধ্যে সম্প্রতি একটি অনলাইন ডেটিং এবং সোশ্যাল নেটওয়ার্ক সার্ভিস অ্যাপ সমীক্ষা চালিয়েছে। সেখানেই এসেছে এমন চাঞ্চল্যকর তথ্য।

সমীক্ষায় বলা হয়েছে, ভারতের ৮ লক্ষ মানুষ যে পরকীয়া সম্পর্কে জড়িত তাদের এই তালিকায় শীর্ষে রয়েছে বেঙ্গালুরু, মুম্বাই এবং কলকাতা।

পরকীয়া নিয়ে প্রকাশিত প্রতিবেদনে দেখা যায়, ডেটিং অ্যাপ এর মাধ্যমে পরকীয়ায় শীর্ষে আছেন বেঙ্গালুরুর পুরুষরা। সমীক্ষায় আরও বলা হয়েছে, পরকীয়ায় মেয়েদের তুলনায় পুরুষদের সংখ্যা বেশি।

বেঙ্গালুরুর পাশাপাশি যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছে মুম্বাই এবং কলকাতার পুরুষেরা, তারপরেই আছে দিল্লী, এরপর হায়দ্রাবাদ।

এছাড়া মেয়েদের দিক দিয়ে তালিকায় এগিয়ে আছে বেঙ্গালুরু, তারপর যথাক্রমে মুম্বাই এবং চেন্নাই। পাসাপাশি তালিকায় কলকাতা শহরও রয়েছে।

দেশটির সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, সুপ্রিম কোর্ট থেকে পরকীয়া আইনসিদ্ধ করে দেওয়ার পর থেকেই যেন গ্রিন সিগনাল পেয়েছেন কিছু মানুষ। এরপরই মেতে উঠেছে পরকীয়ার সম্পর্কে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ