ভারত সফর বাতিল করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

প্রকাশিতঃ ৪:০৯ অপরাহ্ণ, শনি, ১১ জানুয়ারি ২০

নিউজ ডেস্ক: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ভারত সফর বাতিল করেছেন। আগামী ১৪ থেকে ১৬ জানুয়ারি ভারতের নয়াদিল্লিতে অনুষ্ঠিতব্য রাইসিনা সংলাপে আমন্ত্রিত ছিলেন তিনি।

কিন্তু ওই সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আবুধাবি সফরে সঙ্গী হওয়ার কারণে রাইসিনা ডায়ালগে অংশ নিতে পারছেন না প্রতিমন্ত্রী।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা বলেন, রাইসিনা ডায়ালগে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু প্রধানমন্ত্রীর সঙ্গে আবুধাবি যাওয়ার কারণে তিনি নয়াদিল্লি যেতে পারছেন না।

অনুষ্ঠানের আয়োজকদের ইতোমধ্যে বিষয়টি জানানো হয়েছে বলে তিনি জানান।

প্রসঙ্গত প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১২ থেকে ১৪ জানুয়ারি আবুধাবি সফর করবেন। সেখানে মধ্যপ্রাচ্যে অবস্থিত বাংলাদেশি রাষ্ট্রদূতদের নিয়ে এনভয় কনফারেন্স হবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ