ভাসমান পেয়ারা হাট ঝালকাঠিতে মার্কিন রাষ্ট্রদূত

প্রকাশিতঃ ১০:৩২ অপরাহ্ণ, বৃহঃ, ১১ জুলাই ১৯

নিউজ ডেস্ক:  বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার ঝালকাঠি সদর উপজেলার ভীমরুলি গ্রামের ভাসমান পেয়ারা হাট পরিদর্শন করেছেন। ঝালকাঠি জেলা পুলিশের নিশ্ছিদ্র নিরাপত্তায় বৃহস্পতিবার সকালে তিনি এ ভাসমান পেয়ারা হাটে এসে পৌঁছান।

এ সময় নৌকায় চড়ে রাষ্ট্রদূত রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার ভীমরুলি গ্রামের খালে সংক্ষিপ্ত নৌভ্রমণ করেন। পরে তিনি পেয়ারার ডিঙি নৌকায় চড়ে স্থানীয় সাধারণ পেয়ারা ও সবজি চাষিদের সঙ্গে কুশল বিনিময় করেন।

মার্কিন রাষ্ট্রদূত ভাসমান পেয়ারা হাটের উচ্ছ্বসিত প্রশংসা করেন। রাষ্ট্রদূত বলেন, প্রকৃতি ও সাধারণ মানুষের আতিথেয়তায় আমি মুগ্ধ।

এদিকে ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী এবং পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বৃহস্পতিবার মার্কিন রাষ্ট্রদূতকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান। পরে রবার্ট মিলার সাংবাদিকদের সঙ্গেও সংক্ষিপ্ত কথা বলেন। প্রায় এক ঘণ্টা পরিদর্শন শেষে তিনি বরিশালের উদ্দেশে রওনা হয়ে যান।

 

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ