‘ভিপি নুরের ওপর হামলাকারীরা এ সময়ের রাজাকার’ : ইমরান এইচ সরকার

প্রকাশিতঃ ৮:৩১ পূর্বাহ্ণ, সোম, ২৩ ডিসেম্বর ১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ওপর হামলাকারীদের এ সময়ের রাজাকার বলে অভিহিত করেছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার।

রোববার রাত সাড়ে ৯টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক ফেসবুক স্ট্যাটাসে তিনি এ কথা বলেন।

স্ট্যাটাসে ইমরান এইচ সরকার লেখেন, ‘ডাকসু ভিপি নুর ও সাধারণ শিক্ষার্থী পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনসহ ছাত্রদের ওপর নারকীয় সন্ত্রাসী হামলাকারীদের চিনে রাখুন। হামলাকারী সন্ত্রাসীদের ব্যানার যাই হোক না কেন এরাই এই সময়ের রাজাকার, আল বদর, আল-শামস।’

রোববার বেলা পৌনে ১টার দিকে ডাকসু ভবনে ঢুকে নুরুল হক নুরের ওপর এ হামলা চালানো হয়। হামলায় নুরসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। পরে প্রক্টরের সহযোগিতায় সাতজনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ডাকসু ভবনের মূল ফটক বন্ধ করে নুরের ওপর লাঠিসোটা নিয়ে হামলা ও ভাঙচুর করা হয়। এ ছাড়া বাইরে থেকেও মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা ডাকসুতে ইট-পাটকেল ছুড়েছেন। এ সময় নুরসহ বেশ কয়েকজন রক্তাক্ত হন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ