ভেঙ্গে গেল পাখি ড্রেসের নায়িকা সেই পাখির সংসার

প্রকাশিতঃ ৪:২৯ অপরাহ্ণ, শনি, ৭ সেপ্টেম্বর ১৯

ভারতের স্টার জলসার ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের মাধ্যমে আলোচনায় আসেন মধুমিতা সরকার। তার চরিত্র পাখি সবার মন জয় করে নেয়। ভারত ছাড়িয়ে বাংলাদেশেও তার জনপ্রিয়তা আছড়ে পড়ে জলের মতোই।
রাতারাতি তিনি এখানেও পাখি হিসেবে জনপ্রিয় হয়ে উঠেন। তার নামে বাজারে আসতে থাকে পাখি ড্রেস, পাকি মেকাপ প্রসাধনীসহ আরও অনেক কিছু। সেইসব পাখি ড্রেস ও সামগ্রী কিনতে না দেয়ায় অনেক স্বামী স্ত্রীই ঝগড়া বিবাদে জড়িয়েছেন। এমনকী পাখি জামা না পেয়ে স্বামীর সাথে রাগ করে বাপের বাড়ি চলে গেছেন স্ত্রী এমন খবরও এসেছে।
এবার সেই পাখি নিজেই ভাঙনের শিকার। ডিভোর্স হয়ে গেল তার। স্বামী সৌরভ চক্রবর্তীর সঙ্গে আনুষ্ঠানিকভাবে ছাড়াছাড়ির সিদ্ধান্ত নিয়েছেন তিনি।
২০১১ সালে ‘সবিনয় নিবেদন’ সিরিয়ালে কাজ করতে গিয়ে সৌরভের সাথে পরিচয় ঘটে মধুমিতার। তার ছয়মাস পর শুরু হয় মন দেওয়া নেওয়া। এরপর প্রেম ও বিয়ে। ২০১৫ সালের ২৬ জুলাই সৌরভ চক্রবর্তীকে বিয়ে করেন মধুমিতা।
এতদিন ভালোই ছিলেন। কিন্তু হঠাৎ করেই তাল কেটে গেছে তাদের দাম্পত্য জীবনের। কেউই আর কারো কাছে শান্তি ও প্রেম খুঁজে পাচ্ছেন না। তাই আলোচনায় বসেই ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন। তারা চান না এসব নিয়ে কাঁদা ছোড়াছুড়ি হোক।
এরই মধ্যে শুরু হয়েছে বিবাহবিচ্ছেদের আইনি প্রক্রিয়া।
এদিকে মধুমিতা এখন ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত রয়েছেন। অয়ন চক্রবর্তী পরিচালিত এটির নাম ‘জাজমেন্ট ডে’। মধুমিতা এই মুহূর্তে ওয়েব সিরিজটির শুটিং করছেন দার্জিলিংয়ে। বিবাহবিচ্ছেদ নিয়ে তার কোন মন্তব্য পাওয়া যায়নি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ