ভোট কেন্দ্রে রামদার কোপে রক্তাক্ত সাংবাদিক

প্রকাশিতঃ ৩:০৪ অপরাহ্ণ, শনি, ১ ফেব্রুয়ারি ২০

সময় জার্নাল ডেস্ক: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৪নং ওয়ার্ড এলাকায় দায়িত্ব পালনকালে মোস্তাফিজুর রহমান সুমন নামে সাংবাদিক দুর্বৃত্তদের অস্ত্রের (রামদা) আঘাতে রক্তাক্ত হয়েছেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। মোস্তাফিজুর আগামী নিউজে কর্মরত আছেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশ নির্বাচনে রাজধানীর মোহাম্মদপুরে জাফরাবাদের ৩৪নং ওয়ার্ডের জাগরণ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ সমর্থিত টিফিন ক্যারিয়ার প্রতীকের কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ হোসেন খোকন ও বিএনপি (বিদ্রোহী) ঠেলাগাড়ী প্রতীকের প্রার্থী মাসুম খান রাজেশের সমর্থকদের মধ্যে এই ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উপস্থিত ভোটারসহ আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে অনেক সাংবাদিক দায়িত্ব পালন করছিলেন। সুমন খানিকটা দূরে মোবাইলে কথা বলছিলেন। এমন সময় বেশ কয়েকজন অস্ত্রধারী দুর্বৃত্ত তার পাশ দিয়ে যাচ্ছিলেন। দুর্বৃত্তরা সন্দেহ করেন সুমন তাদের ভিডিও করেছেন। এটা ভেবে তাকে প্রথমে মারধর এবং পরে তার মাথায় রামদা দিয়ে কোপ দেয় তারা। সঙ্গে সঙ্গে সুমনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়।

মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ বলেন, বিষয়টি আমরা এখনও জানি না। খোঁজখবর নেয়া হচ্ছে। হাজারীবাগ থানার ওসি একরাম আলী মিয়া একই কথা বলেছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ