মধ্যবিত্ত পরিবারের পাশে এপেক্স ক্লাব অব ময়মনসিংহ

প্রকাশিতঃ ১২:৫৩ অপরাহ্ণ, মঙ্গল, ৭ এপ্রিল ২০

ময়মনসিংহ প্রতিনিধি : করোনা বিপর্যয়ের কারণে দীর্ঘ কর্ম বিরতিতে থাকা মধ্যবিত্ত পরিবারের অসহায় মানুষ যারা কষ্টের কথা মুখে বলতে পারে না সেই সকল মানুষের পাশে দাড়িয়েছে আর্ন্তজাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাব অব ময়মনসিংহ।

ক্লাবের সদস্যরা রাতের আধারে অভাবের কথা বলতে না পারা কষ্টে থাকা মধ্যবিত্ত পরিবারের বাসায় গোপনে অন্তত ৭ দিনের খাবার উপযোগী নিত্যপন্য পৌঁছে দিচ্ছে।

দেশে আকস্মিক করোনা বিপর্যয় দেখা দেওয়ায় মধ্যবিত্ত পরিবারের মানুষেরা সাময়িক অভাবে পড়েছে। সামাজিক লোকলজ্জার কারনে যেহেতু তারা কারো কাছে কোন সাহায্য চাইতে পারছে না, তাই সাহায্য গ্রহণকারী পরিবারের কোন ছবি তুলছেন না তারা।

এপেক্স ক্লাব অব ময়মনসিংহের এই সেবা কার্যক্রমে সোমবার (এপ্রিল ৬) রাতে ময়মনসিংহ নগরীর বিভিন্ন স্থানে ১৫০টি পরিবারের কাছে পৌছে দেওয়া হয় এই সাহায্য সামগ্রী।

এসময় এপেক্স বাংলাদেশের লাইফ গর্ভনর এপেক্সিয়ান আশরাফুল হক মানিক, এপেক্স ক্লাব অব ময়মনসিংহের সভাপতি এপেক্সিয়ান মো: মঈন উদ্দিন রায়হান, এপেক্সিয়ান ডা: আশিকুর রহমান, এপেক্সিয়ান কামরুজ্জামান তৌহিদ, এপেক্সিয়ান খোরশেদ আলম, এপেক্সিয়ান রোকেয়া হক রুবী, এপেক্সিয়ান আশরাফুল হক তানভীর, এপেক্সিয়ান ফয়জুর রহমান আলজিয়া, এপেক্সিয়ান আলী ইমাদসহ ক্লাবের সদস্যরা উপস্থিত উপস্থিত ছিলেন।

এপেক্স ক্লাব অব ময়মনসিংহের সভাপতি এপেক্সিয়ান মঈন উদ্দিন রায়হান সময় জার্নালকে জানান, এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপেক্সিয়ান নিজাম উদ্দিন পিন্টুর আহবানে ও এপেক্স বাংলাদেশের জেলা গর্ভনর-১ এপেক্সিয়ান সুজিত কুমার সাহা সুব্রত এর দিক নির্দেশনায় করোনায় বিপর্যয় মোকাবেলায় এই সেবা কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

তিনি আরো জানান, ক্লাব সদস্যদের ব্যক্তিগত অর্থায়নে এই সেবা কার্যক্রম ধারাবাহিকভাবে এই ধরনের সেবা কার্যক্রম চালিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে। সেই সাথে অতীতের ন্যায় দেশের যেকোন দুর্যোগে আত্মমানবতার সেবায় আর্ন্তজাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাব অব ময়মনসিংহের প্রতিটি সদস্য মানুষের কল্যানে নিয়োজিত হতে প্রস্তুত রয়েছে।

এপেক্স বাংলাদেশের জাতীয় নেতৃবৃন্দের পরামর্শে নিজেদের সুরক্ষা নিশ্চিত করে সামাজিক দুরত্ব বজায় রেখে এই সেবা পরিচালনা করা হয়।

সময় জার্নাল/আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ