‘মন পবনের নাও’ বইয়ের মোড়ক উন্মোচন

প্রকাশিতঃ ৭:৪২ অপরাহ্ণ, বুধ, ১৯ ফেব্রুয়ারি ২০

লেখকঃ আব্দুল লতিফ প্রামানিক
প্রকাশনীঃ পাতা প্রকাশনী
মূল্যঃ
স্টল নংঃ ৫২৯,৫৩০,৫৩১

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের পাড়েরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল লতিফ প্রামানিক’র রচিত ‘মন পবনের নাও’ শিরোনামে কাব্য গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি ভবনে এ মোড়ক উন্মোচন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট, উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবুসহ উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তারা।

একুশে বই মেলায় ‘আবিস্কার ষ্টলে (ষ্টল নং ৫২৯,৫৩০,৫৩১) বইটি পাওয়া যাচ্ছে। বইটি প্রকাশনা করেছেন পাতা প্রকাশনীর স্বত্তাধিকারী ও রংপুর নর্থ ব্রিজ স্কুলের প্রধান শিক্ষক শাকিলা পারভীন।

প্রসঙ্গত, কবি আব্দুল লতিফ প্রামানিক’র কাব্য গ্রন্থে সামাজিক, অর্থনৈতিক ও বর্তমান প্রেক্ষাপট নিয়ে লেখা বইটি ইতঃপূর্বে পাঠকসমৃদ্ধতা পেয়েছে।

আব্দুল লতিফ প্রামানিক’র রচিত “মন পবনের নাও” বইটির প্রকাশক আব্দুল লতিফ প্রামানিক বলেন, বইটি পড়লে সামাজিক, অর্থনৈতিক, বর্তমান প্রেক্ষাপট ও নৈতিকতাবোধে পাঠক সমৃদ্ধ হবে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ