মহাসড়কে চলন্ত গাড়ি থেকে যাত্রী নামিয়ে শ্রমিকদের ধর্মঘট

প্রকাশিতঃ ১১:৫৩ পূর্বাহ্ণ, বুধ, ২০ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: নতুন সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে পরিবহন শ্রমিকদের ধর্মঘট চলছে। চলাচলরত গাড়ি আটকে দিয়ে যাত্রী ও চালকদের নামিয়ে গাড়ির চাবি নিয়ে গাড়িগুলোকে এলোমেলো করে রেখে রাস্তা অবরোধ করে রাখা হয়।

বুধবার (২০ নভেম্বর) সকাল সোয়া ৬টা থেকে নারায়ণগঞ্জের সাইনবোর্ড, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ডে এলাকায় এ দৃশ্য দেখা যায়।

এদিকে ঘটনাস্থলে এসে উপস্থিত হয়েছেন নারায়ণগঞ্জ ট্রাফিক বিভাগের সিনিয়র এএসপি সালেহউদ্দিন আহমেদ। শ্রমিকদের ধর্মঘটের বিষয়টি নিশ্চিত করে সাইনবোর্ড এলাকায় কর্তব্যরত ট্রাফিক পরিদর্শক মো. জিয়াউল করিম বলেন, বুধবার সকাল সোয়া ৬টা থেকে কিছু শ্রমিক রাস্তায় এসে অবস্থান নেয় এবং সড়ক অবরোধ করে মহাসড়কের উভয়পাশ বন্ধ করে দেয়।

শ্রমিকদের সঙ্গে কথা বলে পুলিশের এই কর্মকর্তা বলেন, নতুন সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে রেখেছে। পূর্ব ঘোষণা ছাড়াই শ্রমিকদের ধর্মঘট ও সড়ক অবরোধের কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকার উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে করে ভোগান্তিতে পড়েছে দূরপাল্লার যাত্রীসহ বিভিন্ন কর্মস্থানে যাতায়াতরত সাধারণ মানুষ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ