মাঠে ফিরছেন টেন্ডুলকার লারা

প্রকাশিতঃ ২:২৭ অপরাহ্ণ, বুধ, ১৬ অক্টোবর ১৯

  1. স্পোর্টস ডেস্ক: ২২ গজে আবারো দেখা যাবে ক্রিকেটের বরপুত্র ভারতের শচীন টেন্ডুলকার এবং উন্ডিজের অন্যতম সেরা প্লেয়ার ব্রায়ান লারাকে। তবে ক্রিকেটের কসরতে নয়! আগামী বছর ভারতে ‘রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ’ খেলতে মাঠে নামতে চলেছেন শচীন-লারাসহ একাধিক প্রাক্তন ক্রিকেটার।

শচীন-লারার পাশাপাশি ‘রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ’ খেলবেন জ্যাক ক্যালিস, ব্রেট লি, বীরেন্দ্র শেয়াগ, মুথাইয়া মুরলীধরন, জন্টি রোডস, শিবনারায়ণ চন্দ্রপলের মতো প্রাক্তনীরা। মোট ১১০ জন ক্রিকেটার ইতিমধ্যেই অংশগ্রহণের ব্যাপারে আগ্রহ প্রকাশ করে চুক্তি করতে চলেছেন এই লিগে।

প্রথমবার অনুষ্ঠিত হতে চলেছে ‘রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ’। ২০২০ সালের ২-১৬ ফেব্রুয়ারি মুম্বাইয়ে হবে এই টি-টোয়েন্টি লিগ। পাঁচটি দেশের প্রাক্তন ক্রিকেটারদের নিয়ে হবে এই টুর্নামেন্ট।
পাঁচটি ফ্র্যাঞ্চাইজি দল হল- ইন্ডিয়া লেজেন্ডস, অস্ট্রেলিয়া লেজেন্ডস, সাউথ আফ্রিকা লেজেন্ডস, শ্রীলঙ্কা লেজেন্ডস এবং ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ