মাদক বিরোধী গুরুত্বপূর্ণ অবদান : সম্মাননা পেলেন দিনাজপুরের পুলিশ সুপার

প্রকাশিতঃ ৭:৫৬ অপরাহ্ণ, সোম, ২৭ জানুয়ারি ২০

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি :  মাদক বিরোধী অভিযানে গুরুত্বপূর্ণ অবদান রাখায় দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেনকে সম্মাননা স্মারক প্রদান করেছে দিনাজপুরের সাপ্তাহিক পত্রিকা ফুলবাড়ী বার্তা।

সোমবার (২৭ জানুয়ারী) দিনাজপুর পুলিশ সুপারের কার্যালয়ে সাপ্তাহিক ফুলবাড়ী বার্তা পত্রিকার সম্পাদক-প্রকাশক ও জাতীয় পত্রিকা মুক্তখবর’র ফুলবাড়ী প্রতিনিধি এবং ফুলবাড়ী সিটি প্রেসক্লাবের সভাপতি মো. তাজমিলুর রহমান নয়ন। এ সময় সাপ্তাহিক ফুলবাড়ী বার্তা’র ব্যবস্থাপনা পরিচালক ফুলবাড়ীর বিশিষ্ট  ব্যবসায়ী ও সমাজসেবক মো. আজম মন্ডল রানা, নির্বাহী সম্পাদক সমাজসেবক মো. আবু মুসা ও পত্রিকার পরিবারের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) দিনাজপুর জেলায় পুলিশ সুপার হিসেবে যোগদানের পর দিনাজপুর জেলাকে শতভাগ মাদকমুক্ত করার জন্য অবদান রেখে যাচ্ছেন। সে কারণেই সাপ্তাহিক ফুলবাড়ী বার্তা পরিবারের পক্ষ থেকে পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেনকে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ